বগুড়ায় গুলিভর্তি দুটি বিদেশী পিস্তুলসহ ২ জেএমবির সদস্য গ্রেফতার

0
26
বগুড়ায় বালু ব্যবসায়ীকে জরিমানাবগুড়ায় গুলি ভর্তি ২টি বিদেশী পিস্তুলসহ জেএমবির সামরিক ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিনগত গভীর রাতে জেলার আদমদিঘী উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে এদেরকে আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছোটচক এলাকার আব্দুল সালামের ছেলে সামরিক সদস্য রুবেল হোসেন(২৭), জেএমবির সদস্য ও একই উপজেলার পারচোকা এলাকার আইয়ুব আলীর ছেলে ও জেএমবির সদস্য আব্দুল বারি(২১)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করবে পুলিশ।
বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার(সদর) সনাতন চক্রবত্তী রবিবার দুপুরে জানান, ঢাকা পুলিশ হেডকোয়াটার এর ইন্টিলিজেন্স শাখার সদস্য ও বগুড়া গোয়েন্দা(ডিবি) পুলিশের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে আদমদিঘী উপজেলার পৌওতা প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে জেএমবির সামরিক সদস্য রুবেল ও বারিকে গ্রেফতার করা হয়। এদের নিকট থেকে ২ বিদেশী পিস্তুল,১২ রাউন্ড গুলি, ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।
তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা কোথায়ও নাশকামুলক কর্মকান্ডে অংশগ্রহনের প্রস্তুতি নিচ্ছিল বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ৭ দিনের রিমান্ড চেয়ে সোমবার আদালতে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here