গোপালগঞ্জে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

0
171
গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধ ও মামলার জের ধরে শরীফ আসাদুজ্জামান ওরফে টিটো শরীফ (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
আজ রোববার দুপুর ১২ টার দিকে গোপালগঞ্জ-নড়াইল সীমান্ত এলাকার চর সিংগাতি এলাকায় প্রকাশ্য দিবালোকে তাকে হত্যা করা হয়।
নিহত টিটো শরীফ গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়া এলাকার আয়েজ আলী শরীফের ছেলে ও মেসার্স শরীফ এন্ড সন্সের মালিক।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানিয়েছেন, টিটো শরীফ মটর সাইকেলে করে মাছের ঘের থেকে শহরে ফিরছিলেন। পথিমধ্যে ৭/৮ জনের একদল দুর্বৃত্ত তার পথরোধ করে ফুলকুচি(মাছ মারা যন্ত্র বিশেষ) কুপিয়ে মটর সাইকেল থেকে ফেলে দেয়। পরে কুপিয়ে ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে দিয়ে গলা কেটে হত্যা করে।
তিনি আরো জানিয়েছেন, নড়াইলের নড়াগাতি থানার চর সিংগাতি এলাকায় তাদের ৭’শ বিঘা জমি নিয়ে একটি মাছের ঘের রয়েছে। ওই ঘেরের কিছু জমি নিয়ে নড়াইল জেলার নড়াগাতি থানার সিংগাতি গ্রামের বেশ কয়েক জনের সাথে একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসলাম খান বলেছেন, শরীফ এন্ড সন্সের মালিক টিটো শরীফকে প্রকাশ্য দিবালোকে কিছু দুস্কৃতিকারী কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থল নড়াইলের মধ্যে হলেও আমাদের পাশ্ববর্তী হওয়ায় নড়াইল পুলিশকে আমরা সব ধরনের সহযোগিতা করবো। আমরা ইতিমধ্যে কয়েকজনের নাম পেয়েছি। তাদের ধরতে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here