সাধারণ শিক্ষার্থী‌দের উপর হামলার প্র‌তিবাদ

0
138
‌কোটা সংস্কারের আ‌ন্দোলরত সাধারণ শিক্ষার্থী‌দের উপর ছাত্রলী‌গের হামলার প্রতিবাদ জা‌নি‌য়ে‌ছে বাম মোর্চা, সি‌পি‌বি ও বাসদ।
মঙ্গলবার ( ৩ জুৃলাই ) জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে এক মানববন্ধ‌নে তারা এ প্র‌তিবাদ জানায়।
মানববন্ধ‌নে বক্তারা ব‌লেন, কোটা আ‌ন্দোল‌নে সরকার পরাজয় বরণ ক‌রে‌ছে তা‌দের এ পরাজয় কে ঢাকার জন্য প্র‌তি‌দিন সাধারণ ছাত্র‌দের উপর অমান‌বিক অত্যাচার নির্যাতন চা‌চ্ছে।
বক্তারা সরকার কে হু‌শিয়ার ক‌রে ব‌লেন, আগুন নি‌য়ে খেল‌বেন না । আগুন নি‌য়ে খেল‌লে সে আগু‌নে আপনারাই  পু‌রে ছাই  হ‌য়ে যা‌বেন।
বক্তারা ব‌লেন, সারা দে‌শে সাধারণ শিক্ষার্থী‌দের উপর ছাত্রলীগ দ্বারা যে অত্যাচার চালা‌নো হ‌চ্ছে তা পা‌কিস্থান আম‌লে পাক হানাদাররাও ক‌রে‌নি। অ‌বিল‌ম্বে এ হামলার বিচার কর‌তে হ‌বে তা না হ‌লে সারা বাংলায় আ‌ন্দোলন ছ‌ড়ি‌য়ে যা‌বে ।
এ সময় প্রেসক্লা‌বের সাম‌নে কোটা আ‌ন্দোল‌নের শিক্ষার্থী‌দের উপর হামলার প্র‌তিবাদ সমা‌বেশ কর‌তে আশা উ‌দ্বিগ্ন অ‌ভিভাবক ও নাগ‌রিক সমাজের উপর প‌ু‌লি‌শি হামলার প্র‌তিবাদ ও সমা‌বেশ থে‌কে আ‌টক কৃত ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি বাকের বিল্লাহ ও জাবির ভূতত্ববিজ্ঞান বিভাগের শিক্ষক রেনুমা বেগম কে গ্রেফতা‌রের নিন্দা এবং মু‌ক্তিার দা‌বি জা‌নি‌য়ে‌ছে।
মানববন্ধ‌নে উপ‌স্থিত ছি‌লেন বাম মোর্চার সাধারণ সম্পাদক মোশাররফ হো‌সেন নান্নু, বিপ্লবী ওয়ার্কার্স পা‌র্টির সাধারণ সম্পাদক সাইফুৃৃল হোক, ক‌মি‌নিস্ট পা‌র্টির সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here