সাম্প্রদায়িক অপশক্তিকে রুখতে হবে : ইকবাল সোবহান চৌধুরী

0
314
গোপালগঞ্জ প্রতিনিধি :প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তিকে রুখতে হলে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি অর্থাৎ শেখ হাসিনার সরকারকে আবরো ক্ষমাতায় আনতে হবে। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিক সমাজ। আমরা এদেশের জনগনকে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষকে নির্বাচিত করার জন্য আহবান জানাবো।
শোকের মাস ১৫ আগষ্ট উপলক্ষে আজ সোমবার দুপুরে গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী আরো বলেন, দেশ ব্যাপী উন্নয়ন শুরু হয়েছে। এই উন্নয়নকে অব্যাহত রাখতে হয়, মুক্তিযুদ্ধের চেতনায় যদি বাংলাদেশকে সুপ্রতিষ্ঠিত করতে হয় এবং সাম্প্রদায়িক অপশক্তি, জঙ্গিবাদ, মৌলবাদ দমন করে বাংলাদেশকে যদি একটি শান্তি প্রিয় দেশ হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করতে হয় তাহলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি অর্থাৎ শেখ হাসিনাকে আবারো সরকারের আসা প্রয়োজন।
এর আগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে পুস্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।
তার শ্রদ্ধা নিবেদনের পর জাতীয় প্রেস ক্লাবের পক্ষে সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন শ্রদ্ধা জানান। পরে ইকবাল সোবহান চৌধুরী এছাড়া কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার নেতৃবৃন্দের সাথে শ্রদ্ধা জানান।
এসময় জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি আজিজুল ইসলাম ভুইয়া, নির্বাহী সদস্য কল্যাণ সাহা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক মোঃ জিহাদুর রহমান, সাংবাদিক শেখ নূর ইসলামসহ সিনিয়র সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here