মন খারাপ পিয়া বিপাশার

0
439

সময়ের মডেল অভিনেত্রী পিয়া বিপাশা কাজ করেছেনন নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে। দু’বছর আগে সায়েম জাফর ইমামি পরিচালিত ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবিটি মুক্তি পাওয়ার পর আরো বেশ কিছু ছবিতে প্রস্তাব পান মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। তবে ব্যাটে-বলে না মেলায় সেগুলোতে তিনি আর কাজ করেননি। পরে শুভাশীষ রায়ের ‘কাটুস কুটুস’ এবং আতিক জামানের ‘অ্যানিভার্সারি’ নামের দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করতে তাকে দেখা যায়।

এরপর কিছুটা বিরতিতে থাকলেও আবারো এখন নিয়মিত কাজ করছেন ছোটপর্দায়। গত কোরবানির ঈদে মোট ১৩ টি খণ্ড নাটকে তিনি অভিনয় করেছেন। পিয়া বিপাশা বলেন, মনটা ভালো নেই। আমার আবার ফেসবুকটা হ্যাক হয়েছে। আর আমি মাঝে কম কাজ করলেও এখন নিয়মিত ছোট পর্দায় কাজ করছি।

কয়েকদিন আগে নেপালে চারটি টিভি নাটকের শুটিং করে আসলাম। এগুলো পরিচালনা করেছেন সৈয়দ শাকিল ও কে এম নাঈম ভাই। আর গতকাল শেখ সেলিম ভাইয়ের নির্দেশনায় ‘শূন্য হৃদয়’ নামের একটি খণ্ড নাটকে অভিনয় করলাম। এটি রচনা করেছেন বিদুৎ রায়।

এ নাটকে আমার সহশিল্পী হিসেবে ইমন ভাই ও আশা আপুও অভিনয় করেছেন। অনেক ভালো লেগেছে কাজটি করে। সামনে নতুন আরো কয়েকটি কাজ নিয়ে কথা চলছে। আর ভালো গল্প ও চরিত্র পেলে বড় পর্দায় আবারো ফিরতে চান পিয়া বিপাশা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here