‘আগামীতে ক্ষমতায় আসলে গ্রামকে শহরে পরিনত করা হবে’

0
133


স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, শেখ হাসিনার সরকার হচ্ছে উন্নয়নের সরকার। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আগামীতে শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে গ্রাম আর শহরের মধ্যে কোন পার্থক্য থাকবেনা। আমরা প্রতিটি গ্রামকে শহরে পরিনত করবো। শহরে যেমন উন্নয়ন হয়েছে গ্রাম ও চরাঞ্চলেও সেই রকম উন্নয়ন হবে। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনবেন।

মন্ত্রী বলেন, ফরিদপুরকে আমরা আধুনিক মানের জেলা হিসাবে গড়ে তুলছি। ফরিদপুরে যে উন্নয়ন হয়েছে এমন উন্নয়ন দেশের অন্য জেলা গুলোতে খুবই কম হয়েছে। তিনি বলেন, শুধুমাত্র চরমাধবদিয়া ইউনিয়নেই ১১০ কোটি টাকার কাজ হয়েছে। আরো কাজ হবে। চরের সাথে শহরের যোগাযোগ সহজ করা হয়েছে। রাস্তা-ঘাটের যে উন্নয়ন করা হয়েছে তা বিগত কোন সরকারই করেনি। স্থানীয় সরকার মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা তুলে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ সরকারের লক্ষ্যই হচ্ছে উন্নয়ন আর উন্নয়ন। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষা করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে দেশ পিছিয়ে পড়বে।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের চরমাধবদিয়া ইউনিয়নের ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেন।

চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তুহিনুর রহমান খোকন মন্ডল। জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক ঝর্না হাসান। এসময় উপস্থিত ছিলেন কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মাষ্টার, সাধারন সম্পাদক সামচুল আলম চৌধুরী, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান খন্দকার লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

সভাটি পরিচালনা করেন চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট আউয়াল সরদার। নির্বাচনী সমাবেশকে কেন্দ্র করে দুপুরের পর থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বাদ্যযন্ত্র বাজিয়ে দলের নেতা-কর্মীরা সমাবেশস্থল ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here