‘দেশকে এগিয়ে নিতে চাইলে নৌকার বিকল্প নাই’

0
138


নরসিংদী প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৫ (রায়পুরা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বলেছেন, দেশের উন্নয়ন চাইলে নৌকা মার্কার বিকল্প নাই, আওয়ামীলীগ দলীয় প্রার্থী যে কেউ মনোনিত হউক না কেন, মতভেদ ভুলে আপনারা নৌকায় ভোট দেবেন। কেননা নৌকা বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছে, এই নৌকা-ই বাংলাদেশের উন্নয়ন করেছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ, সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। আজ সারা বিশ্বে আমরা সম্মানিত।

শনিবার (০৬ অক্টোবর) বিকালে রায়পুরা উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের সায়েদাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে বর্তমান সরকারের অব্যাহত উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে আয়োজিত এক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সারা বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী উন্নয়ন, ফ্লাইওভার তৈরি, মেট্রো রেল নির্মাণ, দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি, রেকর্ড পরিমান বিদ্যুৎ উৎপাদন, রেকর্ড পরিমান বৈদেশিক মুদ্রার রিজার্ভ, শিক্ষার্থীদের বছরের প্রথম দিন কোটি কোটি বই পৌঁছে দেওয়া, খাদ্যে স্বয়ংসর্ম্পূণতা অর্জন সবই এই সরকারের অবদান।
শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রায়পুরা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসাইন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট ইউনুছ আলী ভূঁইয়া, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক সোহেল পারভেজ, সদস্য সাইদুর রহমান উজ্জল, নরসিংদী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here