বগুড়ায় ইউপি চেয়ারম্যান মহরমের বিরুদ্ধে অভিযোগ

0
104


বগুড়া সদর উপজেলার ফঁপোর ইউনিয়নের চেয়ারম্যান মহরম আলীর বিরুদ্ধে সীমানা প্রাচীর ভাঙচুর ও মারপিটের অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন শহরের সূত্রাপুর পিটিআই লেনের কামরুজ্জামানের স্ত্রী মেহেরুন্নেসা। সংবাদ সম্মেলনে তিনি বলেন, শহরের সূত্রাপুর পিটিআই লেনে পৈতৃক সম্পত্তিতে বসতবাড়ী নির্মাণ করে তিনি ভোগ দখল করে আসছেন।

গত ৬ সেপ্টেম্বর বিকেলে ফাঁপোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহরম আলী সহ ২০/ ২৫ জন ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে জোরপূর্বক বাড়ীর মধ্যে প্রবেশ করে গালিগালাজ করতে থাকে। এসময় তার স্বামী কামরুজ্জামান প্রতিবাদ জানালে মহরম আলী সহ অন্যান্যরা তাকে মারপিট করে এবং তার গলা চেপে ধরে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করে বলে তিনি সংবাদ সম্মেলনে জানান।

হামলাকারীরা প্রাচীর ভাঙচুর করে ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করেছে। তারা জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়। এ ব্যাপারে তিনি শনিবার রাতে বগুড়া সদর থানায় অভিযোগ দিয়েছেন। এছাড়া ৪ সেপ্টেম্বর তিনি বগুড়া পৌরসভার মেয়র বরাবর অবৈধভাবে প্রাচীর ভাঙ্গা বন্ধ করার আবেদন করেছেন। সংবাদ সম্মেলনে বাড়ীসহ পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবী করেন তিনি। এদিকে অভিযুক্ত চেয়ারম্যান মহররম আলী মুঠোফোনে জানান, ঐ প্রাচীর তার সীমানার মধ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here