লালমনিরহাটে প্রথম শ্রেণির ছাত্রী ধর্ষণ

0
328
লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজোলার হারাটি ইউনিয়নে হিরামানিক গ্রামে (ছাবিনা ইয়াসমিন নামে) ৬ বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে থানায় মামলা হয়েছে।
ওইদিন বিকেলে হিরামানিক এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটি ওই এলাকার শফিকুল ইসলামের মেয়ে এবং স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনির ছাত্রী।
ধর্ষিত শিশুটির মা ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকেলে শিশুটি বাড়ি সংলগ্ন একটি ধান েেত হাঁস তাড়াতে যায়। এ সময় একই এলাকার বিনয় চন্দ্রের ছেলে দুই সন্তনের জনক লম্পট মহানন্দ (৪০) শিশুটিকে ফুসলিয়ে পাশর্^বর্তী একটি ভুট্টা েেত নিয়ে ধর্ষণ করে।
এসময় শিশুটি চিৎকার করতে চাইলে ধর্ষক মহানন্দ মুখে কাপড় গুজে দেয়। এক পর্যায়ে ধর্ষক ভুট্টা তে থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন কান্নার আওয়াজ পেয়ে ভুট্টা তে থেকে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।
বর্তমানে শিশুটি হাসপাতালের গাইনী বিভাগে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় ধর্ষক মহানন্দকে আসামী করে মঙ্গলবার দিবাগত রাতে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
তবে, এখন পর্যন্ত পুলিশ ধর্ষককে গ্রেফতার করতে পারেনি।এদিকে ধর্ষকের গ্রেফতারের দাবীতে আজ বুধবার দুপুরে লালমনিরহাট-রাজপুর সড়কে এলাকাবাসী মানববন্ধন বিক্ষোভ করেছে।
সদর থানার ওসি মাহফুজ আলম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশের জোর চেষ্টা অব্যাহত রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here