ঈদে মুক্তি পাবে শাকিবের তিন সিনেমা

0
320

আগামী ঈদে শাকিব খান অভিনীত তিনটি চলচ্চিত্র মুক্তি পাবে। এগুলো হচ্ছে উত্তম আকাশের ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, আশিকুর রহমানের ‘সুপার হিরো’ এবং জয়দীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’। তবে এবারের ঈদে আরো দুটি ছবি মুক্তির কথা শোনা যাচ্ছে।

এগুলো হলো জাজ মাল্টিমিডিয়া প্রযোজনা সংস্থা থেকে ‘সুলতান’ ও ‘পোড়ামন ২’ নামের দুটি ছবি। তবে ঈদে এই পাঁচ ছবির মধ্যে তিনটি শাকিব খান অভিনীত ছবি। তিন ছবির মধ্যে শাকিব খান ও শ্রাবন্তীর ‘ভাইজান এলো রে’ ছবিটি যৌথ প্রযোজনার নাকি সম্পূর্ণ ভারতীয় প্রযোজনার বাংলা ছবি, তা এখনো পরিষ্কারভাবে জানা যায়নি।

এদিকে ঈদের প্রস্তুতি নিয়ে শাকিব অভিনীত ‘সুপার হিরো’ ছবিটিও মুক্তির জন্য প্রস্তুত।

এ ছবির নির্মাতা আশিকুর রহমান বলেন, ছবির সামান্য কিছু কাজ বাকি। আর বর্তমানে সম্পাদনার কাজ চলছে। সম্পাদনা শেষ হলেই ডাবিংয়ে যাব। আশা করি, ঈদে ছবিটি দর্শক প্রেক্ষাগৃহে উপভোগ করবেন। প্রযোজনা সংস্থা হার্টবিট প্রোডাকশনের ছবি এটি।

ঈদকে টার্গেট করেই কাজ এগুচ্ছে ‘সুপার হিরো’ ছবির। আর উত্তম আকাশের ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাল্যা মাইয়া’ ছবির কাজ এরইমধ্যে শেষ হয়েছে।

এ ছবির নির্মাতা উত্তম আকাশ বলেন, এ ছবির শুটিং, ডাবিং এবং সম্পাদনাসহ সকল কাজ শেষ হয়েছে। ছবিটি ঈদেই মুক্তি পাবে। ‘সুপার হিরো’ ছবির পাশাপাশি ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

এদিকে ঈদের ছবি নিয়ে জানতে চাইলে শাকিব খান জানান, ‘ভাইজান এলো রে’ ছবির কাজ শেষ হয়েছে। লন্ডনে শুটিং শেষে সম্প্রতি কলকাতায় এ ছবির ডাবিং শেষ করে ঢাকায় ফিরেছি। আর ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির কাজ তো অনেক আগেই শেষ হয়েছে। ঈদ আসতে তো এখনো বেশ কিছুটা সময় বাকি। দেখা যাক শেষ পর্যন্ত কয়টি ছবি মুক্তি পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here