বগুড়ায় গণপিটুনিতে সন্ত্রাসী রুবেল নিহত

0
136
বগুড়ায় বালু ব্যবসায়ীকে জরিমানাবগুড়া শহরের ফুলবাড়ী দণিপাড়া এলাকায় ৩টি মামলার আসামী তালিকাভুক্ত সন্ত্রাসী ্রুবেল মিয়া(৩০) নামে এক ছিনতাইকারী গণপিটুনিতে নিহত হয়েছে। সোমবার বিকেলে দিকে এ ঘটনা ঘটে। নিহত রুবেল একই এলাকার সঞ্জু মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, নানা অপরাধে জড়িয়ে রুবেল দীর্ঘদিন ধরে গা ঢাকা দিয়ে এলাকার বাইরে অবস্থান করছিল। ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকায় স্থানীয়দের অনেকের মধ্যে তার বিরুদ্ধে প্রচন্ড ােভ বিরাজ করছিল।
সোমবার দুপুরের দিকে স্মার্টকার্ড (জাতীয় পরিচয়পত্র) নিতে বাড়িতে আসে রুবেল। তার উপস্থিতি জানতে পেরে বিুব্ধ লোকজন তাকে বাড়ি থেকে টেনে হিচড়ে বের করে আনে। পরে জনৈক আবুল হোসেনের দোকানের সামনে তাকে গণপিটুনি দিতে শুরু করে উপস্থিত জনতা। খবর পেয়ে ফুলবাড়ী টাউন ফাঁড়ি পুলিশ আসার আগেই রুবেলের মৃত্যু ঘটে বলে স্থানীয়রা জানান।
বিকেলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী গণপিটুনিতে নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, রুবেল মিয়া পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী, ছিনতাইকারী ও চাঁদাবাজ। এসব ঘটনায় ইতোপূর্বে তার বিরুদ্ধে ৩টি মামলা হয়েছিল। তবে, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই গণ পিটুনিতে রুবেল মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here