মুসলিম হয়ে দেবতার মূর্তি শাহরুখের ঘরে ‘জাহান্নামে যেতে প্রস্তুত হও’

0
356

বলিউডের কিং শাহরুখ খান। তিনি মুসলিম ধর্মের হলেও তার স্ত্রী হিন্দু সম্প্রদায়ের। এই দম্পতি বিয়ে করলেও কেউ কারো ধর্ম পরিবর্তন করেননি, বরং দুজন দুজনের ধর্মকেই সম্মান দিয়েই আসছেন। ইসলাম ধর্মের বিশ্বাস ও নিয়মরীতির কথাও শাহরুখকে মনে করিয়ে দেন বেশ কয়েকজন। মুসলমান হয়ে ঘরে সনাতনী ধর্মের দেবতার মূর্তি কেন রেখেছে শাহরুখ সে প্রশ্নও তোলেন।

এরই ধারায় সম্প্রতি টুইটার, ফেসবুক ও ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শাহরুখ খান। সেখানে দেখা যাচ্ছে গণেশের মূর্তির সামনে দাঁড়িয়ে প্রার্থনা করছে তার ছোট ছেলে আব্রাম।

এ ঘটনায় শাহরুখ খানকে অনেক তোপের মুখে পড়তে হয়েছে। যদিও এই প্রথম নয়, এর আগেও হিন্দু ধর্মের অনেক অনুষ্ঠানে গিয়ে বিতর্কে পড়েছিলেন তিনি। তবে এবার প্রথম ছেলে আব্রামকে নিয়েও বিপাকে পড়েছেন। অনেকেই তার ধর্মের কথা মনে করিয়ে দিয়ে নানা প্রশ্ন ছুড়ে দিয়েছেন। শাহরুখ! তুমি কি মুসলিম? ছেলেকে দিয়ে এ কাজটি ঠিক হয়নি বলে মন্তব্য করেন অনেকে।

ছবিটির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, গণেশজি আমাদের বাড়িতে এসেছে। ছোট্ট সোনামনি তাকে ডাকছে। ছবিটি ভাইরাল হবার সঙ্গে সঙ্গে বিতর্কিত হয়ে পড়েন কিং খান। নানা কথার আক্রমণে জর্জরিত হয়ে পড়েন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here