দুটি শর্ত মানলে রিয়ালে থাকবেন রোনালদো

0
169

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল জিতেই ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, সিআর সেভেনের রিয়ালের সঙ্গে সেই সখ্যতা আর থাকছে না। তাহলে রোনালদোর পরবর্তী গন্তব্য কোথায়?

আর কিছুদিনের মধ্যেই পর্তুগাল শিবিরে যোগ দেবেন রোনালদো।এর মধ্যে লিসবনে পর্তুগীজরা একটি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচও খেলে ফেলেছে। যদিও তিউনিশিয়ার বিপক্ষে শুরুতে ২-০ গোলে এগিয়ে গিয়েও তাদের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে।

এই মুহূর্তে রোনালদো ছুটি কাটাচ্ছেন। আগেই জানিয়েছিলেন, বিশ্বকাপ শুরুর আগের সময় পরিবারের সঙ্গে কাটাবেন। কিন্তু সংবাদমাধ্যমে এর মধ্যেই ছড়িয়েছে যে পর্তুগাল শিবিরে যোগ দেওয়ার আগেই রোনালদো রিয়াল  সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে আলোচনায় বসবেন।

স্পেনের পত্রিকা ডন ব্যালন দাবি করছে, কয়েক দিনের মধ্যেই ক্লাব সভাপতির সঙ্গে দেখা করবেন সিআর সেভেন। তারা এটাও বলছে, রিয়ালে থাকার ব্যাপারে সভাপতির সামনে দুটি শর্ত রাখবেন রোনালদো। কী সেই শর্ত? এক, তাঁর পারিশ্রমিক দ্বিগুণ করতে হবে। অর্থাৎ প্রতি সপ্তাহে সাত লাখ ইউরো। এমনটা হলে উপার্জনের দিক থেকে লিওনেল মেসিকে ছুঁয়ে ফেলবেন রোনালদো। দুই, রোনালদো চাইছেন তাঁর ক্লাব রিয়াল যেন কিছুতেই নতুন মৌসুমের জন্য নেইমারকে পেতে না ঝাঁপায়। বিশ্বের আর কোনও তারকা স্ট্রাইকারের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে রাজি নন রোনালদো।

ডন ব্যালন জানাচ্ছে, একাধিক ক্লাবের সঙ্গে কথা হয়ে আছে রোনালদোর। কিন্তু রিয়াল শর্ত দুটি মেনে নিলে তিনি পরের মৌসুমের জন্য পুরনো ক্লাবের চুক্তিতে সই করে দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here