চলুন ঘুরে আসি নেভারল্যান্ড

0
474

শিবলী নোমান: পরিবার বা প্রিয়জনের সাথে এক বিকাল কাটাতে চলে যেতে পারেন ঢাকা সিটি মধ্যেই Neverland এ. প্রকৃতিতে ভরা দুই পাশে নদী কি চাই আর ঢাকা শহরের মাঝে?ভাবুনতো একবার আপনি নদীর পাড় ঘেঁষে বসে খাচ্ছেন অথবা প্রিয়জনের সাথে সময় কাটাচ্ছেন আর পাশ দিয়ে সাই সাই করে ছুটে চলছে ছোট ছোট স্টীমার, লঞ্চ, নৌকা কেমন লাগবে?

আরো ডিটেলস জানতে (যেমন খাবারের মুল্য কত?মিনি জাহাজে ভ্রমনে খরচ কেমন ইত্যাদি) এই ইউটিউব ভিডিওটি দেখতে পারেন – https://youtu.be/po6CkcGLACw

আর সব থেকে বেস্ট পার্ট হচ্ছে এখানে টাইম স্পেন্ট করার জন্য আপনাকে কোন টাকা খরচ করতে হবে না অথবা তাদের রেস্টুরেন্ট থেকে কোন কিছু খেতে হবে না।

এখানে কেন যাবেন –
শহরের জামজট আর ধুলাবালী এড়িয়ে,শহরের ঠিক ভিতরেই সবুজ ঘাসের ছোঁয়া পাশাপাশি নৌকা ভ্রমন করতে এখানে যেতে পাড়েন তা ছাড়া ফ্যামিলি গেট টুগেদার,প্রিয়াজনের জন্মদিন একটু ভিন্নভাবে করতে, পিকনিক করতে যেতে পারেন।তাছারা এখানে রয়েছে তাদের নিজস্ব মিনি জাহাজ যেখানে নির্দিষ্ট টাকার বিনিময়ে ভ্রমন করতে পারবেন।

খাবার-

এখানে চাইনিজ সেট মেন্যু সহ চাইনিজ ফুড,কোল্ড কফি, বিভিন্ন সিজনাল জুস পাওয়া যায়।

কিভাবে যাবেন-

এটা মুলত ঢাকার মিরপুর বেরিবাধ দিয়াবারি বটতলা তামান্না পার্ক এর পাশে অবস্থিত। উত্তরা দিয়েও আসতে পারেন মিরপুর ১ হয়ে মাজার রোড দিয়ে আসতে পাড়বেন। মিরপুর ১/সনিহল/মাজার রোড দিয়ে আসতে রিক্কসা দিয়ে আসলে ৩০ টাকা থেকে ৭০ টাকা পরবে, বাসে ৫ টাকা থেকে ১০ টাকা পরবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here