যেসব নারীর সঙ্গে ডেটিং করেছেন রণবীর

0
155

বলিউডের তারকা অভিনেতা রণবীর কাপুর। গেলো শুক্রবার (২৯ জুন) মুক্তি পেয়েছে তার অভিনীত ‘সঞ্জু’ ছবিটি। পর্দার ব্যস্ততা কিছুটা কমিয়ে আলিয়া ভাটের সাথে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেতা। তবে শুধু আলিয়াই নয়, ের আগে আরো বেশ কিছু নায়িকার সাথে ডেটিং পর্ব সেরেছেন রণবীর।

১. নন্দিতা মেহতানিঃ মুম্বাইয়ের একজন নামী ফ্যাশন ডিজাইনার নন্দিতার সঙ্গে এক সময় মডেল ও অভিনেতা ডিনো মোরিয়ার সম্পর্ক নিয়ে গুজব উঠেছিল। ডিনোর সঙ্গে ‘প্লেগ্রাউন্ড’ নামে একটি সংস্থাও চালান নন্দিতা। বি-টাউনে গুঞ্জন, রণবীরের সঙ্গে নাকি বেশ সম্পর্ক তৈরি হয়েছিল নন্দিতার। দু’জনকে ডেট করতেও দেখা গিয়েছিল বহুবার।

২. সোনম কাপুরঃ রণবীর এবং সোনম দু’জনেরই বলিউডে ডেবিউ ছবি সঞ্জয় লীলা ভানসালীর ‘সাওয়ারিয়া’। তার আগে ‘ব্ল্যাক’ ছবিতে সঞ্জয়ের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন দু’জনেই। শোনা যায়, ব্ল্যাকের শুটিং সেট থেকেই নাকি দু’জনের প্রেম শুরু। বহু বার তাঁদের ডেট করতেও দেখা গিয়েছে। যদিও এই বিষয়ে কোনও দিনই মুখ খোলেননি রণবীর বা সোনম।

৩. অবন্তিকা মালিকঃ ইমরানপত্নী অবন্তিকা নাকি ছিলেন রণবীরের কিশোর বয়সের প্রেম। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘জাস্ট মহব্বত’-এ অবন্তিকা যখন কাজ করতেন, শুটিং সেটে বারে বারেই চলে আসতেন রণবীর। তবে, কৈশোরের ওই মিষ্টি-মধুর প্রেম বেশি দিন স্থায়ী হয়নি। ‘রকস্টার’ রণবীরকে ছেড়ে ইমরান খানকেই বেছে নিয়েছিলেন অবন্তিকা।

৪. দীপিকা পাডুকোনঃ রণবীরের দীর্ঘস্থায়ী গার্লফ্রেন্ডের তালিকায় প্রথমেই রয়েছেন বলিউডের ‘মাস্তানী’ দীপিকা পাডুকোন। মিডিয়ার সামনে সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন দু’জনে। তবে দীপিকা-রণবীরের প্রেম নিয়ে বি-টাউনে বিস্তর জলঘোলাও হয়েছিল। শোনা গিয়েছিল, দীপিকাকে নাকি একেবারেই ভাল চোখে দেখেন না রণবীর মা নীতু কাপুর, অতএব এ সম্পর্কে ইতি।

৫. নার্গিস ফাকরিঃ দীপিকা পাডুকোনের সঙ্গে বিচ্ছেদের পর ‘রকস্টার’ ছবির সহ-অভিনেত্রী নার্গিস ফাকরির সঙ্গে নাকি বেশ কিছু দিন ডেট করেছিলেন রণবীর। শুটিং সেটে থেকেই বেশ মাখোমাখো সম্পর্ক তৈরি হয়েছিল দু’জনের। অবশ্য, প্রকাশ্যে এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি।

৬. মাহিরা খানঃ পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে রণবীরের সম্পর্কের গুজব নিয়ে একসময় তোলপাড় হয়েছিল বলি ইন্ডাস্ট্রি। তাদের হ্যাং আউটের ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে, গোটা বিষয়টিই সুকৌশলে এড়িয়ে গিয়েছিলেন মাহিরা। মিডিয়ার সামনে বলেছিলেন, ‘একটা ছেলে এবং মেয়ে হ্যাং আউট করবে এটাই তো স্বাভাবিক। এতে তো এত বিতর্কের কিছু নেই।’

৭. ক্যাটরিনা কাইফঃ ক্যাটের প্রতি নাকি বরাবরই দুর্বল ছিলেন রণবীর। ‘আজব প্রেম কি গজব কহানি’র শুটিংয়ের সময় থেকেই ভাললাগাটা আরও বাড়ে। ছ’বছরেরও বেশি ডেট করেছেন দু’জনে, তাদের বিদেশ সফরের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিচ্ছেদের পরেও ‘জাগ্গা জাসুস’ ছবিতে এক সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে দু’জনকে।

৮. আলিয়া ভাটঃ রণবীর-আলিয়ার সম্পর্কের গুঞ্জন বলিউডের নতুন ট্রেন্ড। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আসন্ন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অনস্ক্রিন দেখা যাবে রণবীর-আলিয়া জুটিকে। এর শুটিংয়ের শুরু থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। আলিয়াকে নাকি বেশ পছন্দ রণবীরের মা নীতুরও। খুব তাড়াতাড়ি রণবীর-আলিয়ার চার হাত এক হতে পারে এমনও গুজবও ছড়িয়েছে বি-টাউনের আনাচ-কানাচে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here