সরকার গ্রহনযোগ্য নির্বাচন দিতে বাধ্য হবে:নোমান

0
159

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট: “বেগম জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে সরকার গণতন্ত্রের পথ প্রসস্থ এবং গ্রহন যোগ্য নির্বাচন দিতে বাধ্য হবে” ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন বিএন‌পির ভাইস চেয়ারম্যন আব্দুল্লাহ আল নোমান।

বুৃধবার (৪ জুলাই) কমল একাডেমি কেন্দ্রীয় সংসদ আয়োজিত জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘গণতন্ত্র পুনরুদ্ধার, বেগম জিয়ার মুক্তি ও একটি গ্রহনযোগ্য নির্বাচন’ বিষয়ক আলোচনা সভায় তি‌নি এ কথা ব‌লেন।

তিনি আরো বলেন, গণতন্ত্রের আবরনে এখন দেশে এক দলীয় বাকশালের শাসন চলছে। সুষ্ঠু নির্বাচনের সকল ব্যাবস্থা ধংস করা হয়েছে। এ থেকে জাতি মুক্তি চায়।

‌নোমান ব‌লেন, য‌দি দে‌শের জনগণ দে‌শে গণতন্ত্র ফি‌রি‌য়ে আন‌তে চাই তাহ‌লে বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তি অ‌নিবার্য কারণ দে‌শের গণতন্ত্র তার ম‌ক্তিার সা‌থে সম্প্রিক্ত।

‌তি‌নি ব‌লেন ,বর্তমা‌নের আ‌ন্দোলন শুধু গনতন্ত্র কে নিয়ে না এর সা‌থে স‌ম্পিক্ত হ‌য়ে‌ছে দে‌শের অর্থনী‌তি যা বর্তমান সরকার ধ্বংস ক‌রে‌ ফে‌লে‌ছে। ‌কোটা নি‌য়ে আ‌ন্দোলনরত শিক্ষার্থী‌দের উপর ছাত্রলীগ ও পু‌লি‌শের হামলার নিন্দা জানি‌য়ে তি‌নি ব‌লেন, দে‌শে য‌দি গনতন্ত্র থাক‌তো তাহ‌লে সাধারণ ছাত্র‌দের উপর ছাত্রলীগ ও পু‌লিশ দ্বারা নির্যাতন চালা‌তে পাড়‌তো না। দে‌শে এক‌টি সুষ্ঠ নির্বাচন দি‌তো।

সভায় বিশেষ অতিথির বক্ত‌বে জাতীয় পার্টির মহাসচিব মোস্তফা জামাল হায়দার বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থেই সকলকে একহতে হবে। জাতীয় ঐক্য গড়ে তুলে দাবী আদায়ে সরকারকে বাধ্য করা হবে।

আ‌য়োজক সংগঠনের চেয়ারম্যান মঈনুল আহসান মুন্নার সভাপ‌তি‌ত্বে সভায় আরো বক্তব্য রাখেন ব্যারিস্টার সরোয়ার হোসেন, সিনিয়ার সাংবাদিক এম.এ আজিজ, বাংলাদেশ কল্যান পার্টির ভাইর্স চেয়ারম্যান শহিদুর রহমান তামান্না, কৃষক দল কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পদক নাসির হায়দার,জিনাফ সভাপ‌তি লায়ন‌ মিয়া মোঃ আ‌নোয়ার ,দেশ বাঁচাও মানুষ বাঁচাও আ‌ন্দোল‌নের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here