সারাদেশে বিএনপি প্রতিকী অনশন

0
151
বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে তারা প্রতিকী অনশন পালন করছেন বিএনপি নেতাকর্মরা।আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্যে ডেস্ক রিপোর্ট :
মুন্সীগঞ্জ : বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদে ও তার নি:শর্ত মুক্তির দাবিতে সারা দেশের কর্মসুচির অংশ হিসেবে মুন্সীগঞ্জে জেলা বিএনপির আয়োজনে প্রতিকী অনশন করেছে বিএনপি ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকমীরা।
সোমবার বেলা সাড়ে ১০টার থেকে সাড়ে ১১ টা পযন্ত মুন্সীগঞ্জ শহরস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ে নিচে জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের অংশগ্রহণে এই কর্মসূচি পালন করে।
নাটোর : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে নাটোরে বিএনপি প্রতিকী অনশন কর্মসূচি পালন করেছে।
সোমবার সকাল ১১ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপি’র দলীয় অস্থায়ী কার্যালয়ে জেলা, থানা ও পৌর বিএনপি’র উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক আমিনুল হক, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ সহ নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here