নেইমারকে বোতল ছুড়ে মেরে অপমান করলেন সমর্থকরা

0
288

নেইমারকে সমর্থকদের বোতল ছুড়ে মারার ঘটনা এটিই প্রথম নয়। এর আগে গেল অক্টোবরে লেস অলিম্পিয়েনসের সমর্থকরা তাকে বোতল ছুড়ে মারেন।

ফের মার্শেই সমর্থকদের টার্গেটে পরিণত হলেন নেইমার। তাকে বোতল ছুড়ে মেরেছেন তারা।

রোববার অরেঞ্জ ভেলোড্রমে ফ্রেঞ্চ লিগের ম্যাচে মুখোমুখি হয় পিএসজি ও মার্শেই। মুখোমুখি লড়াইয়ে প্রতিপক্ষকে ২-০ গোলে হারিয়েছেন দ্য পারিসিয়ানরা। দলের হয়ে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে ও জুলিয়ান ড্রাক্সলার। এ নিয়ে লিগে টানা ১১ ম্যাচে জয় পেল প্যারিসের দলটি। পয়েন্ট টেবিলেও শীর্ষস্থান অক্ষত রেখেছে।

এ জয়ের মাঝামাঝি সময়ে নেইমারকে লক্ষ্য করে মদের বোতল নিক্ষেপ করেন মার্শেই সমর্থকরা। একটুর জন্য তা গায়ে লাগেনি ব্রাজিল তারকার। পরে তা কুড়িয়ে রেফারিকে দেখান তিনি।

তবে সদ্য ঘটনায় বেশি মর্মাহত ২৬ বছর বয়সী ফুটবলার। রাগে-ক্ষোভে ফেটে পড়েছেন তিনি। তার দাবি, এ ম্যাচে গ্যালারি থেকে সমর্থকরা আমাকে লক্ষ্য করে নানা বস্তু নিক্ষেপ করেছে। এর মধ্যে বোতলও ছিল। এটা অতিরিক্ত বাড়াবাড়ি। ফুটবল খেলার সঙ্গে যা কখনও যায় না।

এদিকে নেইমারকে আর ফেরাবে না বার্সেলোনা

নেইমার বার্সেলোনায় ফিরবে না। সে ফিরে আসবে না। আমাদেরও তাকে ফেরানোর কোনো পরিকল্পনা নেই। কোনো যোগাযোগ বা আলোচনা হয়নি। খেলোয়াড়রা তাদের রিলিজ ক্লজের অর্থ পরিশোধ করে চলে যাক, এটা আমরা পছন্দ করি না।’

পিএসজির ব্রাজিলীয় তারকা ফরোয়ার্ড নেইমারকে ন্যুক্যাম্পে ফেরানোর গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বার্সেলোনার সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ। গত বছর আগস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফি’তে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার।

স্পেনের বেশকিছু সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তাকে নাকি ফেরাতে চায় লা লিগা চ্যাম্পিয়নরা। ২৬ বছর বয়সী এই খেলোয়াড়ও ফিরে আসতে আগ্রহী বলে দাবি করে তারা।

চলতি মৌসুমে এখন পর্যন্ত লিগ ওয়ানে আট গোল এবং সব প্রতিযোগিতা মিলিয়ে ১১ গোল করা নেইমারকে ফেরানোর কোনো ইচ্ছা নেই বলে এক সাক্ষাৎকারে জানান বার্তোমেউ।

এদিকে পিএসজি ছেড়ে দিয়েছেন নেইমার, আসছেন গ্রিজম্যান!

ফুটবলবোদ্ধারা বলছেন, জাতীয় দলের পাশাপাশি একই ক্লাবের হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে খেলার প্রবল সম্ভাবনা আছে কিলিয়ান এমবাপ্পে ও গ্রিজম্যানের। দুই তরুণের অনবদ্য পারফরম্যান্সেই দীর্ঘ ২০ বছর পর বিশ্বকাপ ঘরে তুলেছে ফ্রান্স। এবার তাদের জুটিবদ্ধ করতে পারলে হয়তো পিএসজির সাধের চ্যাম্পিয়নস লিগ ট্রফি জেতার সাধ পূরণ হতে পারে। ইতিমধ্যে পয়া জুটির অ্যাখ্যা পেয়ে গেছেন তারা।

চারদিকে গুঞ্জন, প্যারিসে মন বসছে না নেইমারের। পিএসজি ছাড়তে জোর কদমে দেনদরবার চালিয়ে যাচ্ছেন তিনি। আসছে গ্রীষ্মেই ক্লাবটি ছাড়ার সম্ভাবনা আছে তার। যদি এমনটিই হয়, তা হলে সেখানে ব্রাজিলীয় তারকার স্থলাভিষিক্ত হবেন আঁতোয়া গ্রিজম্যান।

সনি ইএসপিএন জানিয়েছে, ইতোপূর্বে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, বায়ার্ন মিউনিখ, জুভেন্টাস, রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার ডেরায় ভেড়ার চেষ্টা করেছেন গ্রিজম্যান। তবে সুবিধা করে উঠতে পারেননি তিনি। পরে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করেন। নতুন চুক্তি অনুযায়ী, তার রিলিজ ক্লজ নির্ধারণ করা হয়েছে ১৫০ মিলিয়ন ইউরো। এ অর্থেই তাকে টানতে চাচ্ছে পিএসজি। যদি নেইমার ক্লাব ছেড়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here