হারুনার রশিদ খান মুন্নু প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

0
175
মানিকগঞ্জ প্রতিনিধি: বিশিষ্ট শিল্পপতি ও সাবেক মন্ত্রী,বিএনপি নেতা, মরহুম হারুনার রশিদ খান মুন্নুর প্রথম মৃত্যু বার্ষিকী মানিকগঞ্জে পালিত হয়েছে। এ উপলক্ষে তিনদিন ব্যাপি নানা কর্মসুচীর আয়োজন করেছেন মুন্নু পরিবার ও জেলা বিএনপি।
কর্মসুচীর প্রথম দিন গতকাল বুধবার সকালে মানিকগঞ্জের মুন্নু সিটিতে হারুনার রশিদ খান মুন্নুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানিয়ে দোয়া ও মোনাজাত করেছে মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সকল প্রতিষ্ঠান ,মানিকগঞ্জ জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সকালে মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা পরিবারের পক্ষ থেকে কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। এরপর মানিকগঞ্জ জেলা বিএনপি,যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবকদল,শ্রমিকদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে কবরে ফুলেল শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন করেছে মানিকগঞ্জ সদর,সাটুরিয়া,হরিরামপুর,ঘিওর,শিবালয়,দৌলতপুর,সিংগাইর উপজেলা,পৌরসভা বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
মরহুম হারুনার রশিদ খান মুন্নুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন মুন্নু মেডিকেল কলেজ ও হাসপাতাল,মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, মুন্নু মেডিকেল নার্সিং কলেজের শিক্ষক শিক্ষার্থীরা,কর্মকর্তা কর্মচারী বৃন্দ। এছাড়া শ্রদ্ধা নিবেদন করেছেন,মুন্নু সিরামিক্্র,মুন্নু অ্যাটোয়ার,মুন্নু ফেব্রিক্্রসহ মুন্নু গ্রুপের সকল প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
মরহুম হারুনার রশিদ খান মুন্নু সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর তার আত্মার মাগফেরাতের জন্য সেখানে অনুষ্ঠিত হয় দোয়া।
এদিকে হারুনার রশিদ খান মুন্নুর প্রথম মৃত্যু বার্ষিকী উপলেক্ষ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার দিন্যাপি ফ্রি মেডিকেল সেবা প্রদান করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here