কঠোর আ‌ন্দোল‌নের জন্য ছাত্রদ‌লে প্রস্তু‌তি‌ নেওয়ার আমীর খসরুর আহবান

0
137
আগা‌মির  সফল ও কঠর আ‌ন্দোলন করার জন্য প্রস্তু‌তি ও এক্য বদ্ধ হওয়ার আহবান ক‌রে‌ছেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য আমীর খসরু মাহমুদ চ্ধেুরী
শুক্রবার (৩ আগস্ট) রিপোর্টার্স ইউনিটিতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।
ছাত্র দলকে উদ্দেশ্য করে তি‌নি বলেন, আন্দোলনের ভূমিকায় তোমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ যে আন্দোলন হতে হবে অহিংস এবং কঠোর যাতে অন্য কেউ তোমাদেরকে আগুন সন্ত্রাসের কারি বানাতে না পারে আওয়ামী লীগের আকাম-কুকাম যেন তোমাদের ঘরে না আসতে পারে সেদিকেও খেয়াল রাখতে হবে।
তি‌নি ব‌লেন,গ‌তকাল আওয়ামী লীগের কয়েকজন নেতা বলেছে এই সাধারণ ছাত্রদের আন্দোলন বিএনপি ইন্দনে হচ্ছে। আমি পরিস্কারভাবে বলতে চাই বাংলাদেশের সমস্ত মানুষ এই ছাত্র আন্দোলনে সমর্থন দিয়েছে এবং বিএনপি ও নিশ্চিতভাবে তাদের সমর্থন দিয়েছে এবং সবসময় দেওয়ার দরকার এই কারণে যে তাদের যে দাবি তা ন্যায় সঙ্গত।
খসরু ব‌লেন, যে  দাবির জন্য কোমলমতি ছাত্ররা আন্দোলন করছে তা যদি আমরা সমর্থন দিতে না পারি তাহলে আমাদের জন্য লজ্জার বিষয় হবে এই জন্য দেশের শান্তিকামী মানুষ  তাদের আন্দোলনে সমর্থন দিয়েছে এবং দিয়ে যাবে।
সমা‌বে‌শে আরও উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএন‌পি নেতা মীর হেলাল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here