অভিনেতা জিৎ এর বউকে দেখেছেন ? না দেখলে বিশ্বাস করতে পারবেন না তিনি এতটাই সুন্দরী

0
276

বাংলা ফ্লিম ইন্ডাস্ট্রিতে বর্তমান নায়কদের মধ্যে সুপারস্টার বলতে যে নামগুলো মাথায় আসে তার মধ্যে সবার উপরের দিকে আছে জিতের নাম। জিৎ বহু বছর ধরে একের পর এক বাংলা সিনেমায় অভিনয় করে মানুষের হৃদয়ে অবস্থান করে আছেন। তার প্রতিটা ছবি বক্স অফিসে বেশ সাড়া ফেলে যায় প্রত্যেকবার।

জিৎ বিভিন্ন সিনেমায় রকচটা, মস্তান, গুন্ডার অভিনয় করলেও বাস্তবে কিন্তু সে একেবারেই আলাদা। জিৎ বাস্তব জীবনে খুবই পারিবারিক। বহুদিন ধরে তিনি কালিঘাটেই বসবাস করছেন নিজের পরিবারের সাথে।

বাংলা সিনেমার বাজে বাজারে যখন পয়সা উঠছিল না তখনও জিৎ এর সিনেমা ভালো ব্যবসা করে গেছে। এহেন ভালো অভিনেতার পরিবার সম্পর্কে কিন্তু আমরা বিশেষ কিছুই জানতে পারিনা।

আজকে আমরা তাই আপনাদের জিৎ এর স্ত্রীকে দেখাচ্ছি। জিৎ ২৪শে জানুয়ারি ২০১১ সালে স্কুল শিক্ষিকা মোহনা রতলানি কে বিয়ে করেন।

জিৎ জীবনের নানা ওঠাপড়ায় নিজের জীবনসঙ্গিনীকে পাশে পেয়েছেন। জিৎ এর স্ত্রী অত্যন্ত সুন্দরী এবং তিনি ক্যামেরার সামনে আসতে একদমই ইচ্ছুক নন। স্বামী কে নিয়ে তিনি খুশি। নিজের পরিবার কে নিয়ে খুশি। শুধু কিছু কিছু পার্টি বা মিউজিক লঞ্চ ইভেন্টে দেখা যায় তাকে তাও খানিকক্ষনের জন্য।

 

তার সৌন্দর্য দেখে মুগ্ধ সবাই। তিনি ক্যামেরার সামনে এলে হয়তো তিনিও নায়িকা হতে পারতেন। সংসার জীবনে কখনো ঝামেলা শোনা যায় নি জিৎ ও অহনার। দাম্পতি হিসাবে তারা খুব সুখী। ২০১২ সালের ১২ই ডিসেম্বর তাদের একটি কন্যা সন্তান হয়। মেয়ের নাম নবন্যা।

জিৎ মেয়ে নবন্যা ও স্ত্রী অহনাকে নিয়ে খুব সুখি। পরিবারকে বেশি সময় না দিতে পারলেও যেটুকু সময় পায় সেটুকু সময় পুরটাই দিয়ে থাকে এই সুপারস্টার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here