শিক্ষার পরিবেশ ও নিরাপদ সড়ক নিশ্চিতকরনে গোপালগঞ্জে সভা

0
130
গোপালগঞ্জ প্রতিনিধি :শিক্ষা প্রতিষ্ঠান সমূহে সুষ্ঠু পরিবেশ বজায় রাখা ও নিরাপদ সড়ক নিশ্চিতকরনে গোপালগঞ্জে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন এ মত বিনিময় সভার আয়োজন করে।
আজ শনিবার সকালে সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত পুলিশ সুপার মো: আসলাম খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল বাকি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শান্তিমনি চাকমা উপস্থিত ছিলেন।
এ মতবিনিময় সভায় জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, জন প্রতিনিধি, মুক্তিযোদ্ধা, পুলিশ, স্কুল-কলেজের প্রধানগন, সাংবাদিক, সুধীসমাজ, শ্রমিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।
নিরাপদ সড়ক নিশ্চিতকরনে প্রধানমন্ত্রীর নেয়া ৭টি পদক্ষেপ সভায় তুলে ধরে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বলেন, গোপালগঞ্জে সকল প্রকার যানবাহনে যথাযথ আইন প্রয়োগ করে নিরাপদ সড়ক তৈরী করা হবে। কারো কোন সুপারিশ মানা হবেনা। এছাড়া স্কুলের সামনে আগামী ৭ দিনের মধ্যে স্পীড-ব্রেকার নির্মানের জন্য সড়ক ও জনপদ বিভাগ এবং এলজিইডি কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here