বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ-কৃষকলীগের সহ-সভাপতি দোলন

0
171

কে. এম. রুবেল, ফরিদপুর: কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান দোলন বলেছেন, ঘাতকরা ভেবেছিলো বঙ্গগবন্ধুকে হত্যা করলেই সবকিছু হয়ে যাবে শেষ। কিন্তু‘ ঘাতকরা বুঝতে পারেনি বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।

তিনি শনিবার দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারীতে বিনা মূল্যে চক্ষু ক্যাম্প এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

‘কাঞ্চন মুন্সি ফাউন্ডেশন’ শনিবার দিনব্যাপী বোয়ালমারী সরাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ চিকিৎসার আয়োজন করে। এই চিকিৎসা ক্যাম্পের ব্যবস্থাপনা ছিলো বি এন এস বি জহুরুল হক চক্ষু হাসপাতাল। ‘কাঞ্চন মুন্সি ফাউন্ডেশন’এর সহযোগিতায় পাঁচ শতাধিক দরিদ্র মানুষকে বিনামূল্যে চোখের চিকিৎসা দেওয়া হয়েছে।

আরিফুর রহমান দোলন আরও বলেন, চক্ষু রোগীদের এই ক্যাম্পে গুরুত্ব অনুযায়ী বিনামূল্যে লেন্স সংযোজনসহ ছানি অপারেশনের জন্য বাছাই করা হবে। পরে লেন্স সংযোজনসহ ছানি অপারেশন করে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে এই সংগঠন।

ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও ফাউন্ডেশনের প্রধান নির্বাহী শেখ শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুর রহমান বাশার, সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, ইউপি চেয়ারম্যান আহাদুজ্জামান, সরাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ইস্রাফিল মোল্লা, বোয়ালমারী কৃষক লীগ নেতা মনিরুজ্জামান মৃধা লিটন প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here