গুজব ছড়ানো সেই অভিনেত্রী নওশাবা গ্রেপ্তার

0
150

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৪ আগস্ট) রাতে তাকে উত্তরা থেকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার তিনি সামাজিক যোগাযোগমাধ্যমটিতে ভিডিও বার্তায় জানান, রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ও চার শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে। কিন্তু খোঁজ নিয়ে এর কোনও সত্যতা পাওয়া যায়নি।

ফেসবুক লাইভে নওশাবা বলেছিলেন, ‘জিগাতলায় আমাদের ছোট ভাইদের (শিক্ষার্থী ইঙ্গিত করে) একজনের চোখ তুলে ফেলা ও চারজনকে মেরে ফেলা হয়েছে। একটু আগে ওদেরকে অ্যাটাক করা হয়েছে। ছাত্রলীগের ছেলেরা সেটা করেছে। প্লিজ-প্লিজ ওদেরকে বাঁচান। তারা জিগাতলায় আছে।

আপনারা এখনই রাস্তায় নামবেন ও আপনাদের বাচ্চাদের নিরাপদ জায়গায় নিয়ে যাবেন, এটা আমার রিকোয়েস্ট। বাচ্চাগুলো নিরাপত্তাহীনতায় আছে। যে পুলিশরা আছেন আপনারা অবশ্যই নিজেদের বাচ্চাদের প্রোটেকশন দেন। আপনারা প্লিজ কিছু একটা করেন। আপনারা সবাই একসাথে হোন। আমি এ দেশের মানুষ, এ দেশের নাগরিক হিসেবে আপনাদের কাছে রিকোয়েস্ট করছি।

প্রসঙ্গত, শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের উসকানিমূলক পোস্ট ছড়ানোর অভিযোগে ২৮টি আইডি ব্যবহারকারীদের বিরুদ্ধে মামলা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সিটিটিসি’র সোশ্যাল মিডিয়া মনিটরিং টিম। গত ২ আগস্ট রমনা থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে এ মামলাটি দায়ের করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here