আড়াইহাজারে প্রতারনার প্রতারক গ্রেফতার

0
165
নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোনালী ব্যাংক থেকে প্রতারনার মাধ্যমে টাকা তুলতে গিয়ে মিজান (২১) নামে এক প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে সোনালী ব্যাংক,আড়াইহাজার শাখা কর্তৃপক্ষ।
আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানাগেছে,৬আগষ্ট সোমবার দুপুরে সোনালী ব্যাংক আড়াইহাজার শাখায় মিজান নামে এক প্রতারক কাগজপত্র ও ছবি লাগিয়ে সোনালী ব্যাংক,আড়াইহাজার শাখায় টাকা তুলতে যায়। সে বিদেশ থেকে একাউন্টে টাকা আসার ২টি পিন কোর্ড নম্বর দিয়ে আব্দুল্যাহ নামে এক একাউন্ট থেকে ৬৫ হাজার ও ৭০ হাজার টাকা তুলতে যায়। ঐ সময় ব্যাংক কর্তৃপক্ষের সন্দেহ হলে মিজানকে আটক করে ম্যানেজার কামরুল হাসান ভুইয়ার কাছে নিয়ে যায়। ম্যানেজার তাকে জিজ্ঞাসাবাদ ও কাগজপত্র,পিনকোর্ড যাচাইবাছাই করে তা নকল বলে সনাক্ত করে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মিজানকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত প্রতারক মিজান ভোলা জেলার বোরহানউদ্দিন থানার আনিছ মিয়ার ছেলে বলে পুলিশ জানায়।
ব্যাংক ম্যানেজার কামরুল হাসান ভুইয়া জানান, দুপুরে ব্যাংকে গ্রাহকের ভিড় বেশী থাকার সময় উপজেলার কৃষ্ণপুরা এলাকার শবদর আলীর ছেলে আব্দুল্যাহর একাউন্টে বিদেশ থেকে আসা টাকা প্রতারক মিজান উঠানোর চেষ্টা করেছিল।
আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেফতারকৃত মিজান বিভিন্ন ব্যাংক থেকে প্রতারনা করে টাকা হাতিয়ে নেওয়া দলের অন্যতম সদস্য বলে সে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here