নারায়ণগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

0
142
নারায়ণগঞ্জের ফতুল্লায় মনির হোসেন নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার ফতুল্লা থানার ব্যাংক কলোনি এলাকায় এ হত্যাকান্ড ঘটে।
নিহতের বাবা নুরুউদ্দিন মিল্কি জানান, লেইস ফিতা বিক্রেতা মনির হোসেন মঙ্গলবার সন্ধ্যায় সিগারেট কিনতে বাসা থেকে বের হয়। পরে রাস্তায় মনির হোসেনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশী এক যুবক তাকে উদ্ধার করে শহরের খানপুুর ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক দিলারুল আলম জানান, মনির হোসেন দুই বিয়ে করেছে। তার দ্বিতীয় স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় পারিবারিক কলহ চলছিলো। ওই কলহের জের ধরেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তিনি জানান, নিহত মনিরের শরীরের বিভিন্ন জায়গায় ধারলো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে পুলিশ তদন্ত করছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহত মনিরের লাশ ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here