মহিলাসহ ৪ চোর আটক 

0
108
আজিজুল ইসলাম সজীব. হবিগঞ্জ  : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিরপুরে এক প্রবাসী তার ব্যবসা প্রতিষ্ঠানে উপরের টিন খুলে চুরি করার চেষ্টা করে একদল । তখন তিনি তার প্রতিষ্ঠানের প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে সিসি ক্যামেরার কারণে সৌদি-আরবে থেকে তার প্রতিষ্ঠানের চোর ঢুুকতেছে দেখতে পারেন । শুক্রবার ভোররাতে মিরপুর বাজারের তার এসএম টেলিকম এন্ড কম্পিউটারে নামের তার ঐ  দোকানে  এ ঘটনা ঘটে।
আটকৃতরা চোররা হলেন, উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাঘেরখাল গ্রামের শামসুদ্দিনের ছেলে রমজান আলী (২৫), উপেজলার মিরপুর ইউনিয়নের বানিয়াগাও গ্রামের সিএনজি চালক আরব আলী (২৫), একই গ্রামের তহুরা বেমগ (৩০) ও অলুয়া গ্রামের তার স্বামী রুবেল মিয়া (৩৫)।
এসএম টেলিকম এন্ড কম্পিউটার প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী মনিরুল ইসলাম বলেন- ওই প্রতিষ্ঠানে এর আগেও তিন বার চুরি হয়েছিল।  তাই তাদের সৌদি-আরব প্রবাসী ভাই রুহুল আমীন সি.সি ক্যামেরায় রাতে দোকানটি দেখবাল করেতেন।  যখন চুরি করার জন্য  ঘটনার সময় তিনি সৌদিতে বসে সিসি ক্যামেরার ফুটেজে দেখতে পারেন দোকানের উপরের টিন কেটে চোরেরা ভিতরে প্রবেশ করতেছে । পরে তিনি সৌদিআরব থেকে ফোন করে দোকানে চোর ঢুকতেছে বিষয়টি বাংলাদেশে তা পরিবারকে জানান। এ সময় তিনি স্থানীয় লোকজনদেরকে সাথে নিয়ে দোকানে গিয়ে চোর ধরা জন্য বলেন। এ সময় তারা এসে দোকান এর ভিতর থেকে ১ নারীসহ ৪ চোরকে আটক করেন।
এদিকে বাহুবল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে তাদেরকে জনতার কাছ থেকে উদ্ধার করে পুলিশ নিজের হেফাজতে আটক করে বাহুবল থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here