আমি কাজের বিনিময়ে কখনো কারও সাথে রাত কাটাইনি : প্রভা

0
503

বাংলাদেশের মিডিয়া ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মিডিয়া জগতে তার প্রবেশ মডেলিংয়ের মাধ্যমে। ব্যক্তিগত কিছু ঘটনার কারণে দীর্ঘ সময় পর্দার বাইরে থাকার পর বেশ কিছুদিন ধরে আবারও নিয়মিত কাজে ফিরেছেন তিনি।

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরলেও এখনো নিজের অতীতের জন্য তাকে পড়তে হয় বিব্রতকর পরিস্থিতিতে। একটা অনিচ্ছাকৃত ভুলের জন্য ভিত্তিহীন নানা গুজবের সম্মুখীন হতে হয় এই অভিনেত্রীকে। তাই এসব থেকে মুক্তি পেতে শনিবার বিকেলে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তাকে বাঁচতে দেয়ার আকুতি জানান প্রভা।

ফেসবুকে দেয়া প্রভার সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল-

‘আমি সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারও সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারও ক্ষতি করি নাই। একটা সশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি কিন্ত হার মানিনি। কারণ আমি নির্দোষ তাই।

আমাকে নিয়ে ভ্রান্ত ধারনাগুলো বন্ধ করুন। খুবই সাধারণ জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। বাঁচতে দিন আমাকে।’ সূত্র : ইত্তেফাক ও আরটিভি

আরো আগে নিজের ভুলের জন্য মায়ের কাছে ক্ষমা চাইছিলেন আলোচিত অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা। আরটিভির ‘আমি আর মা’ অনুষ্ঠানে মায়ের কাছে ক্ষমা চান তিনি। সম্প্রতি অনুষ্ঠানটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

প্রভা বলেন, ‘সন্তান যে ভুলই করুক, মা সব সময় আগলে রাখেন। আমার মা-ও এর ব্যতিক্রম নন। আমার সব বিপদে মা পাশে থেকে উদ্ধার করেছেন। জুগিয়েছেন সাহস।’ তিনি বলেন, ‘মানুষ মাত্রই ভুল করে। আমিও জীবনে কিছু ভুল করেছি। যদি এ ভুলগুলো বাবা-মা ক্ষমা করে দেন, তাহলে ভাবব সবাই আমাকে ক্ষমা করেছেন। আর এ জন্য মায়ের কাছে ক্ষমা চাই।’

আরটিভির ‘আমি আর মা’ অনুষ্ঠানের এবারের পর্বে অতিথি হয়েছেন অভিনেত্রী প্রভা ও তাঁর মা রাবেয়া রহমান। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সোহেল রানা বিদ্যুত্। তিনি বলেন, ‘সাধারণ দর্শকদের কাছে মিডিয়া জগতের মানুষেরা স্বপ্নের মতো। তাঁরা যখন টিভি বা সিনেমায় তাঁদের সেই প্রিয় মানুষটিকে দেখেন, তখন প্রিয় মানুষটির সম্পর্কে নানান তথ্য জানার ইচ্ছা পোষণ করেন। এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা সাধারণ মানুষদের তাঁদের সেই সব পছন্দের তারকার নানান অজানা তথ্য জানানোর চেষ্টা করি।’

তানিয়া আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানের এই পর্বে প্রভার মা রাবেয়া রহমান জানাবেন ছোটবেলা থেকে প্রভার বড় হয়ে ওঠার গল্প। সেই সঙ্গে অনুষ্ঠানে থাকবে তাঁর  ছোটবেলার ছবি ও ভিডিও। ‘আমি আর মা’ অনুষ্ঠানটি প্রচারিত হবে ৩ জানুয়ারি শুক্রবার রাত ১১টা ২০ মিনিটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here