সিকিউিরিটি কোম্পানীর আড়ালে ইয়াবা ব্যবসা, আটক ৬

0
336
রাজধানীতে ৪০ হাজার পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে র‍্যাব-১০ একটি টিম। র‍্যাব জানিয়েছে ইউনিফর্ম, ক্যাপ, নেম ব্যাজ পরিধান ও ছদ্দবেশ ধারণ করে সিকিউিরিটি কোম্পানীর আড়ালে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল ‘সিস সিকিউিরিটি কোম্পানী’।

শনিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তাদের ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাজেদুর রহমান খান (৩৫), হাবিবুর রহমান শামীম (৩৮), ইউনুস মোড়ল (৫৫), সিফাত (১৩),  ইমরান (৩০) ও জেসমিন আক্তার (৩২)। তাদের সবার বাড়ী টাঙ্গাইল, গাজীপুর, মুন্সিগঞ্জ, কুড়িগ্রাম ও দিনাজপুর।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি কাইয়ুমুজ্জামান খান।

র‌্যাব ১০ এর কোম্পানী কমান্ডার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, র‍্যাবের কাছে তথ্য ছিল কক্সবাজারের টেকনাফ থেকে একটি ইয়াবার চালান ঢাকায় আসছে। সে তথ্যের ওপর ভিত্তি করে যাত্রাবাড়ীর গোলাপবাগে চেকপোস্ট বসানো হলে সেখানে এসআইএসএস (সিস) নামের ভুয়া সিকিউিরিটি কোম্পানীর মাইক্রোবাস আটক করা হয়। পরে সেটি তল্লাসী করে তার বডির ভেতর থেকে ২৮ হাজার ও ছয় জনের দেহ তল্লাসী করে ১২ হাজার ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য ২ কোটি টাকা।

এসময় ছয়জনের কাছ থেকে নগদ ১ লাখ ২৯ হাজার ২০৪ টাকা, ১৪ টি মোবাইল ফোন, ৮ ভরি গহণা  জব্দ করা হয়।

তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, সিস সিকিউিরিটি কোম্পানীর আড়ালে ইউনিফর্ম, ক্যাপ, নেম ব্যাজ পরিধান ও ছদ্দবেশ ধারণ তারা মাইক্রোবাস যোগে ইয়াবা ট্যাবলেট ঢাকা, দিনাজপুরসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। গত ৫/৬ বছর ধরে টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট বহন করে আসছে। তারা প্রত্যেকেই মাদকের সম্রাট হিসেবে নিজ নিজ এলাকায় চিহ্নিত রয়েছে জানায় র‍্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here