আবারো সাঁতারে জলমানব বাবু ক্ষিতীন্দ্র চন্দ্র

0
181

হৃদী মোতালেব: নেত্রকোনার বিখ্যাত জলমানব বীর মুক্তিযোদ্ধা বাবু ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্য গিনেজ বুক অব রেকর্ডসে নাম লেখাতে গত বছর ফুলপুরের শর্চাপুর ব্রীজ থেকে মদনের মগরা ব্রীজ পর্যন্ত প্রায় ১৪৬ কিমি নৌপথ কংস নদে সাঁতার কেটে দেশবাসীকে চমকে দিয়েছিলেন।

সেই বিখ্যাত সাঁতারু এ বছর নালিতাবাড়ীর ভোগাই নদীর নয়াপাড়া ব্রীজ থেকে আজ সকাল ৬টায় সাঁতার শুরু করে প্রায় ২০০কিমি নদীপথ সাঁতরে আবারও মগড়া ব্রীজে পৌঁছানোর খবর শেরপুর ময়মনসিংহ এবং নেত্রকোনা জেলার কয়েকটি উপজেলায় চাউর হয়ে গেছে। আজ সকাল থেকে উক্ত এলাকার জনমনে ব্যাপক কৌতুহল নিয়ে সবাই কংস নদের পাড়ে সজাগ দৃষ্টি রাখছেন।সবাই অপেক্ষা করছেন,বীর মুক্তিযোদ্ধা জলমানব ক্ষীতিন্দ্র চন্দ্র বৈশ্যকে এক নজর দেখার আশায়।

এ সাঁতারের ব্যাপারে বিছিন্নভাবে কিছু এলাকায় মাইকিং করা হলেও উদ্যোক্তারা তেমন কোন প্রচার প্রচারনা চালায়নি বলে জনমনে রহস্যের সৃষ্টি হয়েছে।উক্ত সাঁতারে কোটি টাকার বাজি রয়েছে বলে সর্বত্র গুজব ছড়িয়ে পড়লেও আবালবৃদ্ধবনিতা অধীর আগ্রহে কংস নদের এ সাঁতারটি দেখার অপেক্ষায় রয়েছেন।

এ ব্যাপারে সুনির্দ্দিষ্ট কোন তথ্য না পাওয়ায় কখন কোথায় এ সাঁতারুকে দেখা যাবে সে ব্যাপারে সকলেই বিভ্রান্ত মতামত পেশ করছেন।বিষয়টি অত্র এলাকয় ব্যাপকভাবে আলোচনার ঝড় তুলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here