পোশাক ছাড়াই বিয়ের আসরে যাবেন রাখি

0
340

বরাবরই বিতর্কের রানি বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। নিজেকে বিতর্কে জড়াতেই যেন বড্ড ভালোলাগা এই অভিনেত্রীর। মিটু আন্দোলনের সময়ও মিডিয়া উত্তাল করে রেখেছেন তিনি। এবার নতুন বিষয় নিয়ে আলোচনায় রাখি। এ মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। এবার বিয়েকে কেন্দ্র করেও শুরু হয়েছে বিতর্ক।

 

ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে রাখি সাওয়ান্ত লিখেছেন-‘আমরা নগ্নাবস্থায় বিয়ে করতে যাচ্ছি। বিয়েতে আমরা পোশাক না কিনে সেই টাকা দিয়ে সোমালিয়া ও কম্বোডিয়ার দরিদ্র লোকদের সাহায্য করতে চায়। আমাদের সমর্থন দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

এর আগেই রাখির কুমারিত্ব পরীক্ষার সার্টিফিকেট ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তার হবু বর দীপক। ভার্জিনিট টেস্টে নাকি রাখিকে এখন কুমারী বলা হয়েছে। ২৮ নভেম্বর টুইটারে এই পোস্টটি করা হয়েছে।

রাখির হবু বর শুধু রাখিরই নয়, নিজের ভার্জনিটি টেস্টের ছবিও পোস্ট করেছেন। সেই সার্টিফিকেটে দীপককেও ভার্জিন বলা হয়েছে। মুহুর্তেই ছড়িয়ে গেছে এই পোস্ট। আর এরপর থেকেই বলিপাড়ায় হাসাহাসি হচ্ছে তাদের নিয়ে।

প্রসঙ্গত, রাখির মতোই বিতর্কিত তার হবু স্বামী দীপক। তিনিও একাধিক বিষয় নিয়ে বলিউডে সমালোচিত। বর্তমানে দীপকের সঙ্গে রাখির বিয়ের খবর শুনে অনেকেই ঠাট্টা করে বলছেন ভালোই মানাবে দু’জনকে।

  1. এখন দেখার, ৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসে সত্যিই বিয়ের আসরে দীপক-রাখিকে জন্মদিনের পোশাকে দেখা যায় কি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here