নতুন গানের মডেলিং হয়েছেন সানি লিওন

0
498

জানা গেছে, সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের নতুন গানের ভিডিওয়ের মডেল হয়েছেন সানি লিওন। এ কারণে বর্তমানে মুম্বাইতে আছেন তাপস। তবে এ বিষয়ে এখনি মুখ খুলতে চাননি তিনি। তাপস শুধু বলেছেন, ‘দারুণ কিছু হতে চলেছে। অপেক্ষায় থাকুন।

সানি লিওন, সাবেক পর্ণস্টার, বর্তমান বলিউড নায়িকা। প্রথমবারের মতো বাংলা কোন গানে মডেল হলেন তিনি। কলকাতার একটি ছবির বাংলা গানে ঠোট মিলিয়ে নাচলেন সানি।সিনেমার জগতে সানি লিওন পা রাখেন ‘জিসম ২’ এর মাধ্যমে। এর আগে একটি টেলিভিশন শো-য়ের মাধ্যমে ভারতের বিনোদন জগতে আত্মপ্রকাশ ঘটে সানির। চলতে বছরের শুরুতে একটি বিনোদন কেন্দ্রে তার অনুষ্ঠান দর্শকদের মন কাড়ে।

কৌশিক হোসেন তাপস বলেন, ‘বলিউডের মিট ব্রস ও নার্গিস ফাখরির সঙ্গে একটা গুরুত্বপূর্ণ প্রোজেক্টের কাজ করছি। এটা মুম্বাইয়ের একটা প্রোজেক্ট, গানবাংলার নয়। কিন্তু প্রোজেক্টটা নিয়ে এর বেশি কিছু এখন বলতে চাই না। একটা বড় চমক রাখতে চাই।’

এদিকে সানি লিওনের জীবনের নানান অজানা তথ্য নিয়ে তৈরি হচ্ছে তাঁর বায়োপিক। ওয়েব সিরিজের আকারে তৈরি হতে চলা সানির এই বায়োপিকের নাম রাখা হয়েছে ‘করণজিৎ কৌর : দ্যা আনটোল্ড স্টোরি অফ সানি লিওন‘। যেখানে অভিনয় করবেন সানি নিজে।

বাংলাদেশের সংগীতে অনেক বছর ধরে কাজ করছেন তাপস। এখন তিনি সবচেয়ে বেশি আলোচনায় আছেন গান বাংলা চ্যানেলের ‘উইন্ড অব চেঞ্জ’ নামের একটি অনুষ্ঠান দিয়ে। এই আয়োজন শ্রোতাদের কাছে যেমন পছন্দের, তেমনি দেশের সংগীতাঙ্গনের পাশাপাশি বাইরের দেশের সংগীতের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছেও প্রিয় হয়ে উঠেছে। ‘উইন্ড অব চেঞ্জ’ অনুষ্ঠানে গান পরিবেশন করেছেন বাংলাদেশের গুণী সব সংগীতশিল্পীর পাশাপাশি নতুন প্রজন্মের অনেকে। আরও আছেন বিদেশি বাদ্যযন্ত্রশিল্পীরা। এ যেন প্রাচ্য ও পাশ্চাত্যের এক মেলবন্ধন।

সানি লিওনের সঙ্গে তাপসের আসলে কী হচ্ছে? তাঁর নতুন কোনো প্রকল্পে কাজ করছেন সানি লিওন? আজ শনিবার দুপুরে ফেসবুকে ছবিটি দেখার পর যোগাযোগ করা হয় তাপসের সঙ্গে। তিনি এখন আছেন মুম্বাইয়ে। ছবির পেছনের গল্প নিয়ে এখনই কিছু বলতে রাজি হননি। হাসি দিয়ে এড়িয়ে যান পুরো ব্যাপারটি। শুধু বললেন, ‘দারুণ একটা কাজ হতে যাচ্ছে, যা দেখার পর সবার খুব ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here