নির্বাচন এলে চাপ এড়াতেই এমএইচে যান এরশাদ

0
184

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। খবর ইউএনবি।

নির্বাচন এলেই এরশাদের সিএমএইচে আসা-যাওয়া বাড়ে। এ বিষয়ে তিনি বলেন, ‘তার শারীরিক অবস্থা কখনো খারাপ, কখনো ভালো। সবাই দল থেকে মনোনয়ন চায়। একটা চাপ তো থাকেই। এ নিয়ে তিনিও (এরশাদ) খুব বিব্রতকর অবস্থায় পড়েছেন। সবকিছু মিলে চাপ এড়াতেই মাঝে মধ্যে তিনি সিএমএইচে গিয়ে থাকেন।

জাপা চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভ রায়ের বরাত দিয়ে ইউএনবি জানায়, অসুস্থ বোধ করায় আজ সকালে তাঁকে সিএমএইচে নেওয়া হয়। তিনি হাঁটুর ব্যথাসহ নানা শারীরিক জটিলতায় ভুগছেন।প্রেস সচিব আরও জানান, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য এরশাদের সিঙ্গাপুরে যাওয়া প্রয়োজন। কিন্তু আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য তিনি যাচ্ছেন না।

বাসায় ভয় পান। এজন্য নার্সসহ চিকিৎসা সুবিধা পেতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) থাকছেন বলে জানিয়েছেন তার দলের নবনিযুক্ত মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

প্রসঙ্গটি তোলা হলে রাঙ্গা বলেন, ‘স্যারের (এরশাদ) শারীরিক অবস্থা একবার খারাপ, একবার ভালো। এখন থেকে একঘণ্টা আগেও আমি কথা বলে এসেছি। উনি রংপুরের কোল্ড স্টোরেজের বেতন তালিকায় স্বাক্ষর করেছেন।’তিনি বলেন, ‘চেয়ারম্যান আমার সঙ্গে কথা বললেন। তার ছেলে স্বাদের সঙ্গে কথা বললেন। জিএম কাদেরের সঙ্গেও কথা বললেন। এ থেকেই বোঝা যায়, তিনি শতভাগ সুস্থ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here