আপন মানুষকে বিশ্বাস করেছিলে তাহসান!

0
298

নতুন করে আবারও আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে ইন্দালো ব্যান্ডের জন কবির ও অভিনেত্রী মিথিলা। গতকাল জন তার ফেসবুক একাউন্টে একটি ছবি প্রকাশের পর থেকেই এ আলোচনা তৈরি হয়। ছবিটি ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা গুঞ্জন

তাহসান মিথিলার বিবাহ বিচ্ছেদের এক বছরেরও বেশি সময় পর সোমবার জন কবিরের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রবীণ অভিনেতা থেকে শুরু করে তাদের ফ্যানরাও নানা মন্তব্য করছেন ওই ছবিকে ঘিরে।

তবে বিষয়টি নিয়ে জন কবির একটু মজা করলেও মিথিলা বলছেন, এই ছবির কারণে মানুষ তাকে জ্বালিয়ে মারবে।

তাহসান, মিথিলা, জন; তিনজনেরেই পেশায় অসম্ভব রকমের মিল। তিনজনই একদিকে গান করে, আবার অভিনয়ের সঙ্গেও যুক্ত। এক সময় তিনজনের মধ্যে ভালো বন্ধুত্বও ছিল। এক সময় ঘর বাঁধেন তাহসান ও মিথিলা। এই দুই তারকার দাম্পত্য জীবন নিয়ে গত বছর হুট করেই সৃষ্ট গুঞ্জনের পর প্রকাশ্যে আসে বিচ্ছেদের বিষয়টি। তখন থেকেই শোনা যাচ্ছিল, জনের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ সম্পর্কের কথ।

অন্যদিকে আবুল হায়াত ওই ছবির কমেন্টে লেখেন, আর আমি দিলারা জামানের সঙ্গে ফটো দিলে দোষ। এই মন্তব্যের শেষে তিনি যুক্ত করেছেন একটি রাগের ইমো।

প্রসঙ্গত, তাহসান ও মিথিলার বিবাহবিচ্ছেদের পরও এই দুই তারকার দাম্পত্য জীবন নিয়ে মানুষের আগ্রহ একটু কমেনি। গেল বছর তাদের বিবাহবিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়া ‍জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছিল। এর বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা বন্ধ থাকলেও এই ছবি সেই ঝড়ে নতুন করে বাতাস দিয়েছে। তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই দম্পতির একটি সন্তানও রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here