মুশফিককে ছেড়ে দিলো রাজশাহী কিংস

0
211

বিপিএলে মোস্তাফিজুর রহমানকে রেখে মুশফিকুর রহিমকে বাদ দিয়েছে রাজশাহী কিংস। তবে ধরে রেখেছে মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, জাকির হোসেন ও মুমিনুল হককে। তবে গতবার বেশ ঘটা করেই মুশফিকুর রহিমকে দলে টেনেছিল রাজশাহী কিংস।

মুশফিক না থাকায় রাজশাহীর উইকেটরক্ষক হিসেবে দেখা যেতে পারে জাকির হোসেনকে। আইপিএলের নিয়ম অনুযায়ী, এক দল দুটি ‘এ+’ ক্যাটাগরির খেলোয়াড় রাখতে পারবে না। মুস্তাফিজকে আগামী আসরের জন্য ‘এ+’ ক্যাটাগরির ক্রিকেটার ধরা হয়েছে। এছাড়া দেশীয় একজন পেসারের দরকার রাজশাহীর। এ কারণে মুশফিককে ছেড়ে মুস্তাফিজকে রাখার কথা জানিয়েছে রাজশাহী কিংস।

আসছে আসরের ‘এ+’ ক্যাটাগরিতে রাখা হয়েছে, মাশরাফি মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, লিটন দাস এবং মুস্তাফিজুরকে। আগের আসরে ‘এ+’ ক্যাটাগরিতে ছিলেন সাব্বির রহমান। কিন্তু এবার তাকে ওই ক্যাটাগরিতে রাখা হয়নি। তার জায়গায় সিলেটে ‘এ+’ ক্যাটাগরিতে ঢুকছেন লিটন দাস। তিনি আগে তামিমের দলে ছিলেন। কিন্তু দু’জন একই দলে ‘এ+’ ক্যাটাগরির খেলোয়াড় হয়ে যাওয়ায় অধিনায়ককে রেখে লিটনকে ছেড়ে দিয়েছে কুমিল্লা।

আগের বছরের আইকন ক্যাটাগরি থেকে বাদ পড়ছেন সাব্বির রহমান ও সৌম্য সরকার।

বিপিএলের ষষ্ঠ পর্ব শুরু হওয়ার কথা রয়েছে আগামী ৫ জানুয়ারি। এবারের আসরে নাও খেলতে পারে চিটাগং ভাইকিংস। বিপিএল গভর্নিং বডির কার্যকরী সভাপতি শেখ সোহেল আহমেদ জানিয়েছেন এমনটাই। তাই তারা ক্রিকেটার ধরে রাখার তালিকাও দেয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here