মৌলিক অধিকার থেকে এসকে সিনহার বিরুদ্ধে মামলা

0
175

ঝিনাইদহ প্রতিনিধি: সরকারের সহযোগিতা বা ইন্ধনে না, মৌলিক অধিকার থেকে এসকে সিনহার বিরুদ্ধে মামলা করেছেন বলে জানিয়েছে বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সের (বিএনএ) সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা।

শনিবার দুপুরে ঝিনাইদহের শৈলকুপায় তৃণমুল বিএনপির কর্মী মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তৃণমুল বিএনপির কর্মী মতবিনিময় সভায় জেলা কমিটির সভাপতি আমিরুল ইসলাম এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তৃণমুল বিএনপির কেন্দ্রীয় সহ-সভাপতি কে এ জাহাঙ্গীর মাজমাদার, যুগ্ম মহাসচিব এ্যাড. রেজাউল করিম, জাগো দলের সভাপতি লিটন খানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

ব্যারিষ্টার নাজমুল হুদা বলেন, বিচারপতি সিনহা আমার প্রতি অবৈধভাবে, বেআইনি ভাবে অবিচার করেছেন। ওয়ান ইলেভেনের পর মাইনাস টু ফর্মুলার অধিনে প্রায় ২৬ টি মামলা হয়েছিল। বেশ কয়েকটি বড় বড় মামলায় আমি হাইকোর্ট থেকে অব্যহতি পেয়েছিলাম। বিচারপতি সিনহা আক্রোশবশত অব্যহতি পাওয়া মামলা পুনরুজ্জীতিত করে আমাকে অযোগ্য ঘোষনা করতে চেয়েছিলেন। আমি তার বিরুদ্ধে সাধারণ নাগরিণ হিসেবে মৌলিক অধিকার থেকে করেছি। তিনি বলেন, আগামী নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করবেন যদি তার দল নিবন্ধিত না হয়। তিনি আরও বলেন, হাইকোর্ট দু’এক দিনের মধ্যে একটি রায় দিবে। যদি আমার দলটি নিবন্ধিত হয়ে যায় তবে পাট মার্কা প্রতিকে নির্বাচন করবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here