এবার হবে শেষ খেলা: খন্দকার মাহবুব

0
131


স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট: ‌বিএন‌পির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হো‌সেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত দশ বছরে অনেক খেলা খেলেছেন এবার হবে শেষ খেলা যে খেলায় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।

শ‌নিবার ৬ অ‌ক্টোবর জাতীয় প্রেসক্লা‌বের কনফা‌রেন্স লাউ‌ঞ্জে গণতন্ত্র ও খা‌লেদা জিয়া মু‌ক্তি আইনজীবী আ‌ন্দোলনের উ‌দ্যো‌গে অংশগ্রহন মূলক ও সুষ্ঠ নির্বাচ‌নে নির‌পেক্ষ সরকা‌রের অপ‌রিহার্যতা শীর্ষক আ‌লোচনা সভায় তি‌নি এসব কথা ব‌লেন।

তিনি বলেন, আইনের প্রক্রিয়ায় বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। কারণ তাকে রাজনীতি সিদ্ধান্তে কারাগারে দেওয়া হয়েছে তাকে মুক্ত করতে হলে আন্দোলনের মধ্য দিয়েই করতে হবে।

খন্দকার মাহবুব বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে সব আইনি প্র‌ক্রিয়া শেষ পর্যায়ে ।তিনি বের হবেন। কিন্তু তারপরেও ভয় হয় এই সরকার নতুন কোনো ফোনদি বা মামলা দেয় কিনা।

এ সময় তিনি সরকারকে হুশিয়ারি দিয়ে বলেন, আপনারা বেগম খালেদা জিয়াকে যে রাজনীতি পদ্ধতিতে কাঠগোড়ায় দাঁড় করায়ে‌ছেন। আপনাদের কেউ সে রাজনীতি পদ্ধতিতে কাঠ গড়ায় দাঁড় করানো হবে।

গণস্বাস্থ্য কেন্দ্রর প্র‌তিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধুরী ব‌লেন, রাজনীতির ক্ষেত্রে শেখ হাসিনা তার পিতা বঙ্গবন্ধুকে ছাড়িয়ে গিয়েছে কারণ বেগম খালেদা জিয়াকে জামিন না দেওয়া এবং আইন কে যে ভাবে গর্দভ বানিয়েছে এরকম আর কেউ পর‌তো না। এবং কি বঙ্গবন্ধু ও পারত না । একমাত্র হাসিনা ছাড়া।

মাত্র ২শত জনের জন্য সারা শহরের মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে মন্তব্য করে তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের অপমান করার জন্য তাদের সন্তানদের রাজপথে নামানো হয়েছে কোন মুক্তিযোদ্ধাই চায়না যেটা তাদের প্রাপ্ত না।

আ‌য়োজক সংগঠ‌নের সভাপ‌তি এড. ম‌নির হো‌সেনর সভাপতি‌ত্বে সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির ভাইস চেয়াম্যান আব্দুল আউয়াল মিন্টু, বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা এড. তৈমুর আলম খন্দকার , হা‌বিবুর রহমান হা‌বিব প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here