৯৫০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
101


গোপালগঞ্জ প্রতিনিধি :গোপালগঞ্জে অভিযান চালিয়ে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৮)। রোববার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ঘোনাপাড়া বাসষ্ট্যান্ড থেকে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-যশোর জেলার ঝিকরগাছা উপজেলার চারাতলা নবীনগর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ সেলিম হোসেন (৩০) ও একই জেলার শর্শা উপজেলার সোনানদীয়া খামারপাড়া গ্রামের মো: নজরুল ইসলাম ছেলে মোঃ সিরাজুল ইসলাম রিপন (২৫)। ফেন্সিডিল ছাড়াও এদের কাছ থেকে ০৩ টি মোবাইল, ০৪ টি সীম কার্ড ও নগদ ১২৪০ টাকা উদ্ধার করা হয়।

আজ সোমবার  বিকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে র‌্যাব। র‌্যাব জানায়, গোপালগঞ্জের উপর দিয়ে মাদকের একটি বড় চালান পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ঘোনাপাড়ায় অবস্থান নেয় র‌্যাবের একটি দল।

এসময় একটি মাইক্রোবাসের গতি বিধি সন্দেহ হলে মাইক্রোবাসটি থামিয়ে তল্লাশি শুরু করে। এসময় মাউক্রোবাসের ভিতর থেকে ৯৫০বোতল ফেন্সিডিলসহ  থাকা  মোঃ সেলিম হোসেন ও মোঃ সিরাজুল ইসলাম রিপনকে গ্রেফতার করে। এছাড়া এদের কাছ থেকে আরো ০৩ টি মোবাইল, ০৪ টি সীম কার্ড ও নগদ ১২৪০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃতরা দেশের বাহির থেকে মাদকের চালান ক্রয় করে যশোর, বেনাপোল, ফরিদপুর, মাদারীপুর, কোটালীপাড়া, টুঙ্গীপাড়া, খুলনা, বাগেরহাট, পটুয়াখালী, রাজবাড়ী, বরগুনা, বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, গৌরনদী, টেকেরহাট, ঝিনাইদহ, ঢাকা’সহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল। এব্যাপারে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here