অসহায় জহুরার পাশে রোটারি কাব ফরিদপুর

0
138
কে. এম. রুবেল, ফরিদপুর : বিধবা জহুরা বেগম (৪৫)। ফরিদপুর শহরের আলীপুর এলাকার মায়ের ওয়ারিস সুত্রে পাওয়া একটু জমিতে বসবাস তার। দুই পুত্র সন্তানের মধ্যে বড় সন্তান দর্জির কাজ করেন আর একজন মাদ্রাসায় লেখাপড়া করেন। ১৭ বছর আগে স্বামী মারা যাবার পর অন্যের বাসাবাড়িতে কাজ করে জীবন সংগ্রামে টিকে আছেন জহুরা।
রোটারি কাব অব ফরিদপুর সেই অসহায় জহুরার পাশে দাঁড়িয়েছেন। তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য রক্ষায় স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করতে তৈরি করে দিলেন একটি স্যানিটারি ল্যাট্টিন। বৃহস্পতিবার বিকালে রোটারি কাবের নেতৃবৃন্দ জহুরার বাড়িতে নতুন ল্যাট্টিন উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিল কাব প্রেসিডেন্ট রোটারিয়ান মো. মনিরুল ইসলাম ফরহাদ, কাব সেক্রেটারি রোটারিয়ান নাজমা আক্তার, পিপি ডা. এম. এ জলিল, পিপি. এ্যাড. মো. আলমগীর কবির ভূঁইয়া, পিপি এ্যাড. তুষার দত্ত, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান ডা. মো. এনামুল হক, বিজ্ঞ রোটারিয়ান সালাউদ্দীন আহম্মেদ দীলিপ, রোটারিয়ান মানব সাহা প্রমুখ।
কাব সেক্রেটারি রোটারিয়ান নাজমা আক্তার বলেন, রোটারী কাব সব সময় অসহা মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসাবে “জীবনের জন্য সেনটেশন” প্রোগ্রাম বাস্তবায়ন করা হয়।
জহুরা বেগম বলেন, আমি খুই আনন্দিত। আমার মত অসহায় মানুষের পাশে রোটারি কাব এসে দাড়িয়েছে। আমি তাদের সর্বাত্বক মঙ্গল কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here