ঝিনাইদহে বজ্রপাতে দু’জন নিহত

0
129
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর ও হরিণাকুন্ডে পৃথক বজ্রপাতে নির্মল কুমার শর্মা (৪৭) ও মানোয়ার হোসেন (৪২) নামে দু’জন নিহত হয়েছে। শনিবার বেলা সাড়ে ৩টার দিকে বৃষ্টিসহ বজ্রপাতের সময় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে মনোয়ার হোসেন কৃষক এবং নির্মল কুমার শর্মা কাঠমিস্ত্রি।
জেলার হরিণাকুন্ডু উপজেলার ভালকী গ্রামের নিহত মানোয়ার হোসেনের ভাতিজা নাজিম উদ্দিন জানান, দুপুর সাড়ে ৩টার দিকে ভালকী মাঠের মধ্যে ধান আনতে যায়। এসময় বজ্রপাত তার শরীরের উপর পড়ে। বজ্রপাতে তার শরীরে আগুন ধরে যায়। মাঠের কৃষকরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। সে ওই গ্রামের মৃত ভরসা আলী মন্ডলের ছেলে।
এদিকে মহেশপুরে বাতানগাছি গ্রামের নির্মল কুমার শর্মা ব্যক্তিগত কাজে মান্দারবাড়িয়া ইউনিয়নের মির্জাপুর বাজারে আসে। এসময় বৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে বাজারের একটি বটগাছের নিচে আশ্রয় নেয়। এসময় বজ্রপাতে মারাত্বকভাবে জখম হয়। তাকে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। সে বাতানগাছি গ্রামের মদন কুমার শর্মার ছেলে।
মহেশপুর থানার ওসি লস্কার জায়াদুল হক এবং মান্দারবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম বজ্রপাতে নির্মল কুমার শর্মার নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here