দেশ গঠনে ভূমিকা রাখবে ছাত্রলীগ – স্থানীয় সরকার মন্ত্রী

0
139
কে. এম. রুবেল, ফরিদপুর : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, দেশের কোথাও কোন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন নেই, কিন্তু এই রাজেন্দ্র কলেজে ছাত্র সংসদ নির্বাচন হয়। সুতরাং আপনারা দেশ গঠনের জন্য গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবেন এটাই আমাদের চাওয়া পাওয়া।
রবিবার দুপুরে ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজ মাঠে সরকারী রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদ(রুকসু) নির্বাচনে মিথুন-মাসুম-সাজিদ পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান এমপি বলেন, দেশের জাতীয় নির্বাচনকে কোন অজুহাতে বন্ধ করতে পারবে না বিরোধী শক্তি। তিনি বলেন নির্বাচন কালীন যে সরকার গঠন করা হবে সেই নির্বাচন কালীন সরকারের প্রধানমন্ত্রী থাকবেন শেখ হাসিনা।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন এতিমের টাকা চুরি করা বেগম খালেদা জিয়ার মুক্তি কেবল আদালত দিতে পারে এছাড়া বিকল্প কোন রাস্তা খোলা নেই।
ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশারফ হোসেনের সভপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ ২ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত(মুন্না), ফরিদপুরের জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবুল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পুলিশ সুপার মো. জাকির হোসেন খানঁ, জেলা ছাত্রলীগের সভাপতি নিশাত মাহমুদ শামীম, সাধারন সম্পাদ সাইফুল ইসলাম, নবনির্বাচিত ভিপি মিথুন কর্মকার, জিএস মোঃ মাসুম মিয়া, ছাত্রী মিলনায়তন সম্পাদিকা দিপিকা রানী সাহা প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here