গোপালগঞ্জে পিকআপ উল্টে তিন শ্রমিক নিহত

0
149
গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে ধান বোঝাই পিকআপ উল্টে তিন ধান কাটা শ্রমিক নিহত এবং অপর ৭ জন আহত হয়েছে। আজ সোমবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কামরুল কাজী (৬৫), মাইনুল (৫০) ও মাহামুদুল হাসান ময়না (৪০)। এ ঘটনায় আহতরা হলেন, রফিকুল ইসলাম (৩৮), আব্দুল রাজ্জাক (৩০), আনিচ সরদার, শহিদ (৫০), মাহমুদ (৫৫)। আহত বাকী দুইজনের পরিচয় জানা যায়নি। হতাহতদের বাড়ি খুলনা জেলা বৈঠাঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে।
গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক জানান, বরিশালের অগৈলঝরার বাকলা গ্রামে ধান কেটে শ্রমিকরা তাদের ভাগের ধান নিয়ে একটি পিকআপে করে বাড়ি ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে ফেলে দিলে ধানের বস্তার নিচে চাপা পরে ঘটনাস্থলে মাইনুল ও ময়না নামে দুই শ্রমিক নিহত হন।
পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুল কাজী মারা যান। আহত ৭ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রফিকুল ইসলাম জানিয়েছেন, আমরা সবাই পিকআপের উপর ধানের বস্তার ওপর বসা ছিলাম। হঠাৎ ট্রাকটি বামপাশ থেকে ডান পাশে গিয়ে রাস্তার পাশে খাদের পড়ে যায়। এতে ধানের বস্তা আমাদের শরীরের ওপর পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here