গোপালগঞ্জের মুকসুদপুরে শুভেচ্ছা সফর করলেন সিইসি

0
187
গোপালগঞ্জ প্রতিনিধি : দীর্ঘ ৩০ বছর পর গোপালগঞ্জের মুকসুদপুরে শুভেচ্ছা সফর করেছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা। আজ সোমবার সকালে খুলনা থেকে ঢাকা যাওয়ার পথে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে আসেন। সেখানে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী তাকে স্বাগত জানান।
এসময় তিনি পুরোনো দিনের স্মৃতি কথা মনে করলেন। এসময় সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ এবং শুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এর আগে তিনি উপজেলা নির্বাচন অফিস পরিদর্শন করেন এবং পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। নির্বাচন অফিসার খোরশেদ আলম, জেলা নির্বাচন অফিসার ওহিদুজ্জামান মুন্সী এবং ফরিদপুরস্থ আঞ্চলিক নির্বাচন অফিসার নুরজ্জামান তালুকদার উপস্থিত ছিলেন।
উল্লেখ যে, ১৯৮২ সালে প্রতিষ্ঠিত মুকসুদপুর উপজেলা ২য় তম উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ১৯৮৫ সালের ৭ জুলাই যোগদান করে ১৯৮৬ সালের ২০ আগস্ট পর্যন্ত দায়িত্ব পালন করেন। এই সফরে তার স্ত্রী সাথে ছিলেন। তিনি ছিলেন মুকসুদপুর আইডিয়াল স্কুল কেজি স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ। হোসেনেয়ারা হুদা সেই প্রতিষ্ঠিত স্কুল পরির্শন করেন, এবং স্কুলের শিক্ষক ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here