নাটোরে ১৮ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে কারাদন্ড

0
170
নাটোর প্রতিনিধি : নাটোরে র‌্যাবের বিশেষ মাদক বিরোধী অভিযানে আটককৃত ১৮জনকে মাদক সংরক্ষণ ও প্রকাশ্যে সেবন করার অপরাধে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে র‌্যাব-৫ এর ভ্রাম্যমান আদালত। রবিবার রাতব্যাপী শহরের শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়াম এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পরে আটককৃতদের র‌্যাবের ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। এ সময় আটককৃতরা তাদের অপরাধের কথা স্বীকার করলে ভ্রাম্যমান আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমীত সাহা তাদের প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের এএসপি আজমল হোসেন জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে শহরের শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়াম এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে ওই এলাকায় মাদক সংরক্ষণ ও প্রকাশ্যে সেবন করার অপরাধে ১৮ জনকে আটক করা হয়। পরে আটককৃতদের র‌্যাবের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।
এসময় আটককৃতরা তাদের অপরাধের কথা স্বীকার করলে ভ্রাম্যমান আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমীত সাহা তাদের প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
দন্ডপ্রাপ্তরা হলেন, শহরের আলাইপুর এলাকার আকরাম প্রাং (৫৩), কানাইখালী এলাকার সোহেল রানা (৩৪), বলারীপাড়ার আমিরুল ইসলাম (১৮), উত্তর চৌকিরপাড়ের মিঠুন সরকার (২৪), চৌকিরপাড়ের সমর দাস (৬৩), মল্লিকহাটির লিটন মিয়া , হুগোলবাড়িয়ার কালু খাঁন (২৮), সদর থানার দত্তপাড়াএলাকার অসীম কুমার মন্ডল (২১), নেপালদিঘীর শ্রী আশীস কুমার সরকার (২৪), দিঘাপতিয়ার আফজাল আলী ও রকি প্রাং (১৯), উলুপুরের মোঃ বকুল ভূইয়া (৩৫), চক বৈদ্যনাথের শরিফুল ইসলাম (২৮), মোহম্মদ আশিক (২২) ও আরিফ (২৪), চাঁদপুরের মোঃ নাসিম উদ্দিন (২৫) ও আফজাল হোসেন (৩৫) এবং রাজাপুরের শাহিন হোসেন (২৩)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here