পাকিস্তান যেভাবেই মাঠে নামুক, জয় টা আমাদের হবে: মুস্তাফিজ

0
384

পাকিস্তান যেভাবেই মাঠে নামুক, আফগানিস্তানের বিপক্ষে রোমাঞ্চকর জয়টি বাংলাদেশ দলে স্বস্তির হাওয়া বইয়ে দিয়েছে বলে জানালেন মুস্তাফিজ।
আফগানিস্তানের বিপক্ষে জেতার কারণে আমাদের অনেক ভালো হয়েছে। আগে একরকম অবস্থা ছিল দুটি ম্যাচ হারার পর। এখন একটি জিতছি, পরের ম্যাচ জিতলে ফাইনালে যাওয়ার সুযোগ। ফুরফুরে মেজাজে থাকারই কথা।

অন্যতম ফেভারিট হিসেবে টুর্নামেন্টে পা রাখা পাকিস্তান খুব একটা সুবিধে করতে পারেনি এবারের এশিয়া কাপে। হংকংকে হারিয়ে শুরু করলেও দুই বার উড়ে গেছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে। আফগানিস্তানের বিপক্ষে জয়টি ছিল হারের মুখ থেকে ফিরে এসে। বাংলাদেশের মুখোমুখি হওয়ার আগে তাই সেরা চেহারায় নেই চ্যাম্পিয়ন্স ট্রফির চ্যাম্পিয়ন দলটি।

তবে পাকিস্তানের আগের ম্যাচগুলোর পারফরম্যান্সকে গোনায় ধরতে চান না বাংলাদেশের পেসার মুস্তাফিজ।

‘অননুমেয়’ দল হিসেবে পাকিস্তানের পরিচিতি বিশ্ব ক্রিকেটে অনেকদিন থেকেই। তাদেরকে এবার ‘ক্রিস গেইলের মতো’ দল বলে উপমা দিলেন মুস্তাফিজুর রহমান!

পাকিস্তান আর গেইল, কারও পারফরম্যান্স নিয়েই আগে থেকে অনুমান করা মুশকিল। সুপার ফোরের শেষ ম্যাচে বুধবার বাংলাদেশের প্রতিপক্ষ এই পাকিস্তান। ম্যাচটি কার্যত রূপ নিয়েছে সেমি-ফাইনালে। জয়ী দল শুক্রবার ফাইনালে খেলবে ভারতের বিপক্ষে।

“কিছু কিছু ব্যাপার আছে না, যেমন গেইলের কথা সবাই বলে যে গেইল যেদিন খেলে, সেদিন আর কারও কিছু করার থাকে না। পাকিস্তানেরও বিশ্বাস নাই। ওরা যেদিন খেলে, সেদিন কাউকে পাত্তা দেয় না। যদি আমাদের ভাগ্যে থাকে, তাহলে ওদের উল্টো হতে পারে। ভাগ্যে না থাকলে নাই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here