লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

0
219
লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে বিয়ের বাড়ী থেকে ফেরার পথে মহেন্দ্র গাড়ীর সাথে ট্রলি’র সংঘর্ষে বরের বোন ও চাচা নিহত হয়েছে। ওই ঘটনায় বর পক্ষের আরো ৭ জন আহত হয়েছে।
শুক্রবার ভোর রাতে জেলার পাটগ্রাম উপজেলার ধবলসতী মেলারবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের বাড়ি পার্শ্ববতী হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবী এলাকায় বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, পাটগ্রাম উপজেলার বুড়িমারী উফারমারা মেডিকেল পাড়া এলাকার নুর ইসলামের মেয়ে বিলকিস আক্তারের সাথে হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবী গ্রামের আমিনুর রহমানের ছেলে ইকবাল হকের বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার রাতে বর পক্ষের লোকজন ৩ টি থ্রি হুইলার মহেন্দ্র গাড়ী যোগে বিয়ে করতে যায়।
বিয়ে শেষে কনে নিয়ে ফেরার পথে ধবলসতী মেলারবাড়ী এলাকা বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে মহেন্দ্রর সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে বরের বোন তানজিনা আক্তার (৩০) ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে বরের চাচা আব্দুল লতিফ (৪০) মারা যায়।
ওই ঘটনায় আহত হয়েছে, বরের ভগ্নিপতি আমিনুর রহমান (৩২), বরের ভাবী লাকী আক্তার (২৫), ফরিদুল ইসিলাম (৪০),ও মহেন্দ্র চালক রিপন আলী (২৯) সহ ৭ জন। আহতদের পাটগ্রাম, হাতীবান্ধা ও রংপুর হাসপাতালে ভর্তি করা হয়ছে।
পাটগ্রাম থানার ও সি সাজ্জাদ হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here