ঢাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

0
265

ইমনের সহকর্মী মো. রিপন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জানান, তাঁরা গুলশান-২-এর ১০০ নম্বর রোডের ৩১ নম্বরে নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন। সকাল ৮টার দিকে ইমন বাকেটের সাহায্যে দ্বিতীয় তলায় বালু ওঠানোর সময় নিচে পড়ে যান। তাঁকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

রাজধানীর গুলশানে ভবন থেকে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৮টার দিকে গুলশান-২-এর ১০০ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম ইমন হোসেন ইমু (২৫)। তিনি মাগুরা সদর উপজেলার জর্দাপাড়া গ্রামের সোলাইমান মিয়ার ছেলে। তিনি ওই নির্মাণাধীন ভবনেই থাকতেন।

নন্দিতা রায় দাবি করেন, গতকাল মঙ্গলবার রাতে অনেক দেরি করে বাসায় ফেরেন সুমন। বাসায় ফিরে পাশের কক্ষে একা ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে তিনি বাথরুমে যাওয়ার জন্য ঘুম থেকে ওঠেন। এ সময় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান সুমনকে। তাঁকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সকাল ৮টায় সুমনকে মৃত ঘোষণা করেন।

অটোরিকশা মালিকের লাশ উদ্ধার

এদিকে, রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের ৮/৯ নম্বর বাসা থেকে সুমন বিশ্বাস (৪০) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সুমনের স্ত্রী নন্দিতা রায় জানান, তাঁরা মোহাম্মদপুরে ওই বাসার নিচতলায় ভাড়া থাকেন। সুমনের সিএনজিচালিত অটোরিকশা রয়েছে। সুমনের বাড়ি রাজবাড়ী সদর উপজেলায়। তাঁর বাবার নাম ননী গোপাল বিশ্বাস।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, দুটি লাশই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here