শেষ হয়ে গেল আর্জেন্টিনার বিশ্বকাপ

0
303

চলতি রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে থাকা ফ্র্যান্সের কাছে ৪-৩ গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিলো আর্জেন্টিনা।এই দিন খেলার শুরুতেই নিজেদের ডিবক্সের ভিতর থেকে ফাউল করে আর্জেন্টিনার গত ম্যাচের জয়ের নায়ক রুহো।

সেই ফাউলে পেনাল্টি পেয়ে এখন পর্যন্ত ১-০ গোলে এগিয়ে যায়  ফ্র্যান্স। এরপর খেলার ৪১ মিনিটে ডিমারিয়ার দুর্দান্ত শর্টে ১-১ গোলে খেলায় সমতায় ফেরে আর্জেন্টিনা।

১-১ গোলে  প্রথমআর্ধের খেলা শেষ হয়।দ্বিতীয়আর্ধের শুরুতে ফ্র্যান্সের ডি-বক্সের ফাউল পায় আর্জেন্টিনা। সেই ফাউল শর্টে মেসির দেওয়া পাছে মের্কাদো দারুণ গোল করে।এরপর দুই গোল করে ৩-২ গোলে এগিয়ে যায় ফ্র্যান্স।খেলায় তখন টানটান উত্তেজনা।সেই সময় চতুর্থ গোল করে বসে ফ্র্যান্স।

শেষ মুহূর্তে খেলা চলে যায় খেলা গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠে মেসিরা শেষ মুহূর্তে তৃতীয় গোল করে আগুয়ার কিন্তু সেই গোলে শেষ রক্ষা হয় না মেসিদের।

আর্জেন্টিনা একাদশ: ফ্রাঙ্কো আরমানি, মার্কোস রোহো, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো, গাব্রিয়েল মের্কাদো, হাভিয়ের মাসচেরানো, এভার বানেগা, এনসো পেরেস, লিওনেল মেসি, আনহেল দি মারিয়া, ক্রিস্তিয়ান পাভোন।

ফ্রান্স একাদশ: উগো লরিস, লুকা এরনঁদেজ, রাফায়েল ভারানে, সামুয়েল উমতিতি, বাঁজামাঁ পাভার্দ, পল পগবা, এনগোলা কঁতে, ব্লেইস মাতুইদি, অলিভিয়ে জিরুদ, অঁতোয়ান গ্রিজমান, কিলিয়ান এমবাপে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here