চাটমোহরে শিশু ধর্ষণকারী সবুজ গ্রেপ্তার

0
115
পাবনার চাটমোহরে শিশু ধর্ষণকারী সজিব হালদার ওরফে সবুজ (১৮) নামের ওই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোরে জেলার আতাইকুলা থানার লক্ষীপুর বাজার এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সজিব চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের ভবানীপুর হালদারপাড়া গ্রামের হৃদয় হালদারের ছেলে।
পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে ভবানীপুর হালদারপাড়া গ্রামে দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া এক শিশুকে একা পেয়ে বাড়ির পাশের একটি মুরগীর খামারে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে বখাটে সজিব। ধর্ষণের শিকার শিশুটির আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে পালিয়ে যায় সজিব।
এসময় অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটি সংজ্ঞাহীন হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং রাতেই শিশুটির অস্ত্রোপচার করেন চিকিৎসক। এদিকে খবর পেয়ে পাবনা জেনারেল হাসপাতালে শিশুটিকে দেখতে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আহসান হাবীব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সজিবকে আতাইকুলা এলাকা থেকে গ্রেপ্তারের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে (সজিব) ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here