নারায়ণগঞ্জে ডিবিএল গ্রুপের সংবাদ সম্মেলন

0
188

নারায়ণগঞ্জ প্রতিনিধি: প্রভাবশালী মহলের চাপে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শিল্পকারখানা নির্মাণ করতে পারছে না বলে অভিযোগ করেছেন ডিবিএল গ্রুপ।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব হানিফ খান মিলনায়তনে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে তারা বলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনা নদীর তীরে প্রভাবশালী একটি মহলের চাপের মুখে ডিবিএল গ্রুপ শিল্পকারখানা নির্মাণ করতে পারছে না। এ ব্যাপারে প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছে ডিবিএল গ্রুপ কর্তৃপক্ষ।

ডিবিএল গ্রুপের পক্ষে জমি ক্রয় বিক্রয় সংক্রান্ত কর্মকর্তা আলহাজ্ব আব্দুল মতিন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় তার সাথে ছিলেন প্রতিষ্ঠানের আইনবিষয়ক কর্মকর্তা মোস্তফা করীম।

আব্দুল মতিন জানান, ডিবিএল গ্রুপ “গ্রীণ নিট ইন্ড্রাষ্ট্রি” নির্মাণের লক্ষ্যে ২০১৩ থেকে ২০১৫ সালের মধ্যে সোনারগাঁওয়ের চর রমজান সোনাউল্লা মৌজায় বিভিন্ন দাগ ও খতিয়ানে ৩৩ বিঘা জমি ক্রয় করে।

এই জমির মূল্য এক শ’ ৬৫ কোটি টাকা। কিন্তু গত জানুয়ারি মাস থেকে একটি অশুভ শক্তির আঁধারে ওই জায়গায় বালু ফেলে ভড়াট করতে শুরু করে। বাঁধা দিতে গেলে জনৈক মাসুম চেয়ারম্যান ও তার সহযোগীরা ডিবিএল গ্রুপের লোকদের হত্যার হুমকী হিয়ে এলাকায় প্রবেশে বাঁধাদেয়। সন্ত্রাসীদের দাবি এই জমি মেঘনা গ্রুপের নিকট বিক্রি করতে হবে। এমন অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান সংবাদ সম্মেলনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here